বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শহরের ব্যবাসায়ীদের সাথে চেম্বার প্রেসিডেন্টের সৌজন্য সাক্ষাত

  • আপডেট টাইম শুক্রবার, ৭ আগস্ট, ২০১৫
  • ৫৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শহরের আমির চান কমপ্লেক্স, আশরাফ জাহান, রূপালী ম্যানশন, রিজেন্সি, খাজা গার্ডেন সিটি, কালীবাড়ি ক্রসরোডসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠানের ব্যবসায়ীরা চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রির সভাপতি মোতাচ্ছিরুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। গতকাল চেম্বার কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মোতাচ্ছিরুল ইসলাম। এতে বক্তব্য রাখেন আহমেদ কবির আজাদ, আব্দুর রউফ, সগির আহমেদ সাজ্জাদ, এস এম মানিক, মহিউদ্দিন শিপন, জসিম উদ্দিন, সুজিত চৌধুরী, আজিজুর রহমান বাবলু, হারুনুর রশিদ, কাজল বনিক, খালেদ, হেমন্ত কিশোর রায়, মাহমুদ হাসান সুমন, লিটন দাশ, তোফাজ্জল ইসলাম, শ্যামল চন্দ্র গোপ, নিরঞ্জন, কাজী খালেদুর রহমান খালেদ, কৃষ্ণ ঠাকুর, বিপ্লব রায়, জনি, মাহমুদ, খায়রুল, লিটন প্রমূখ। সভায় বক্তারা বলেন, হবিগঞ্জ একটি ছোট শহর। বিশেষ করে ব্যবসা-বাণিজ্য ভালো না থাকায় এমনিতেই ব্যবসায়ীদের অবস্থা খারাপ। এর মধ্যে মেলা হলে ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থা আরও খারাপ হয়ে যায়। তাই চেম্বার সভাপতির কাছে ব্যবাসায়ীদের দাবি, ব্যকসায়ীরা যাতে ক্ষতিগস্থ না হয় সেদিকে পদক্ষেপ গ্রহণ করবেন তিনি।
সভায় চেম্বার সভাপতি বলেন, পৌর এলাকার ব্যবসায়ীদের ট্রেড লাইসেন্স গ্রহণে ভোগান্তি লাঘব করা হবে। তিনি বলেন, ইতিমধ্যে চেম্বার নেতৃবৃন্দদের নিয়ে জেলা প্রশাসকের সাথে সাক্ষাত করা হয়। সেখানে চেম্বার নেতৃবৃন্দ মেলার অনুমতি না দিতে জেলা প্রশাসককে অনুরোধ জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com