মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

লাখাই সুনেশ্বরে বিদ্যুতায়নে এমপি আবু জাহির ॥ আওয়ামলীগ জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে

  • আপডেট টাইম রবিবার, ৩১ মে, ২০১৫
  • ৫৩৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাইর সুবিধা বঞ্চিত প্রত্যন্ত অঞ্চল সুনেশ্বর গ্রামে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির অধীনে বিদ্যুতায়ন করা হয়েছে। গতকাল বিকাল ৩টা সুনেশ্বর ঈদগাহ ময়দানে ইউপি সদস্য মোঃ সুলতান মিয়ার সভাপতিত্বে এবং এবিএম মুসা ও জামাল উদ্দিনের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-লাখাই নির্বাচনী এলাকার সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মুর্শেদ কামাল চৌধুরী, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ সুলাইমান মিয়া।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, আওয়ামীলীগ উন্নয়ন মুখী সরকার জনগনের ভাগ্য উন্নয়নে সর্বাতœক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এ সময় তিনি ৬০,৫৯,৬০০,৪০ টাকা ব্যায়ে ৪১৮টি পরিবারের মধ্যে প্রায় ৬ কিলোমিটার এলাকায় নতুন বিদুৎ লাইনের উদ্বোধন করেন। এর আগে তিনি সুনেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যলয়ের তৃতীয় প্রাথমিক শিক্ষা উন্নয়নের একটি ভবন উদ্বোধন করেন। অনুষ্টানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন হাফেজ মুহাম্মদ নুরুল ইসলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com