বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মেয়র জিকে গউছের নাম প্রত্যাহারের দাবীতে হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  • আপডেট টাইম শনিবার, ১৩ ডিসেম্বর, ২০১৪
  • ৪৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যা মামলার চার্জশীট থেকে হবিগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছের নাম প্রত্যাহারের দাবীতে হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধার পর দলের অস্থায়ী কার্যালয়ে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাহেদুল আলম চৌধুরী জাক্কু’র সভাপতিত্বে ও শারফিন চৌধুরী রিয়াজের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও  জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাক এডভোকেট হাজী নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল, জেলা বিএনপির সদস্য গিরেন্দ্র চন্দ্র রায়, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ।
সমাবেশে বক্তব্য রাখেন- নুরুল ইসলাম নানু, নাজমুল হাসান বাচ্চুু, শাহ সালাউদ্দিন টিটু, এমদাদুল হক ইমরান, অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, শাহানুর রহমান, সাইদুর রহমান কুটি, এডভোকেট গুলজার খান আব্দুল কাইয়ুম, গোলাম মাহবুব, সায়েদ চৌধুরী রিংকু, শেখ সুলতান আবেদীন মাসুম, রুয়েল খান, শেখ সজীব আহেমদ, মেহেদী হাসান বুলেট, দেলোয়ার হোসেন, আব্দুল কাদির প্রমুখ। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী সাইদুর রহমান।
সমাবেশে বক্তারা এই মিথ্যা মামলা থেকে মেয়র জি কে গউছকে অব্যাহতি দেয়ার দাবী জানান। অন্যথায় স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা ঘরে বসে থাকবে না। রাজপথে থেকে দাবী আদায় করেই স্বেচ্ছাসেবক দল ঘরে ফিরবে। বক্তারা আগামী ২০ তারিখের সমাবেশ সফল করার আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com