সোমবার, ১০ মে ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ পবিত্র শব-ই-কদর নয় সহশ্রাধিক মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণে এমপি আবু জাহির নবীগঞ্জে জাহির হত্যার মামলা ॥ ভিন্ন খাতে প্রবাহিত করতে আসামীদের গোপন বৈঠক ‘হৃদ্যতা হবিগঞ্জ’র দরিদ্রদের মাঝে অর্থ সহায়তা বিতরণ শহরের শায়েস্তানগরে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পদক উজ্জ্বল সরদারকে আওয়ামী লীগ কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য মনোনীত নবীগঞ্জের বিশিষ্ট মুরুব্বী ওয়াহিদ চৌধুরী আর নেই সুশীল সমাজ, এতিম ও শিক্ষার্থীদের সম্মানে নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আজমিরীগঞ্জে ছুরিকাঘাতে নাড়ি-ভুড়ি বের হয়ে গেছে নবীগঞ্জে নুরানী মার্কেটে মহিলা ক্রেতাকে মারধোর ও শ্লীলতাহানির অভিযোগ ॥ এলাকায় উত্তেজনা
মাধবপুরে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে স্বামী

মাধবপুরে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে স্বামী

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের দেবীপুর গ্রামে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় স্কুল পড়ুয়া মেয়ের সামনে দারালো দাঁ দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা করেছে এক পাষন্ড স্বামী। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদশী সূত্রে জানা যায়-উপজেলার চৌমুহনী ইউনিয়নের কমলপুর গ্রামের আব্দুর রশিদের মেয়ে দেলোয়ারা বেগম (৩৫) কে প্রায় ১৪/১৫ বছর আগে একই ইউনিয়নের দেবীপুরের বাবুল মিয়ার কাছে বিয়ে দেয়া হয়। বিয়ের পর তাদের কুলজুড়ে আসে ৪টি সন্তান। সম্প্রীতি আর্থিক অনটনের কারনে বাবুল মিয়া কিছুটা মানসিক রোগে আক্রান্ত হয়। বুধবার সকালে তার স্ত্রী দেলোয়ারা বেগম স্বামীকে নিয়ে সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় এবং বৃহস্পতিবার দুপুরে চিকিৎসা শেষে বাড়ী ফিরে আসে। দেলোয়ারা সন্ধ্যায় তার শিশু সন্তানকে নিয়ে ঘুমিয়ে যায়। এ সুযোগে বাবুল মিয়া দারালো দাঁ দিয়ে স্ত্রী দেলোয়ারার গলায় কয়েকটি কুপ মারে। মার চিৎকার শুনে উঠানে থাকা তার মেয়ে দেবীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী রিমা আক্তার ঘরে প্রবেশ করে রক্তাক্ত মার ছটপট দেখে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার সময় মনতলার কাছে দেলোয়ারা মৃত্যুবরণ করে।
খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল বাছেদ ঘটনাস্থলে ছুটে যান। নিহত দেলোয়ারা বেগমের মেয়ে বলেন-আব্বা আম্মার মধ্যে কোন ঝগড়া হয়নি। সিলেট থেকে এসে আম্মা ঘুমিয়ে ছিল এ সুযোগে আব্বা ঘরে ডুকে আম্মাকে কুপাতে থাকে। আম্মার চিৎকার শুনে ঘরে ডুকে দেখি মা ছটপট করছে। আমার চিৎকার শুনে আত্মীয়-স্বজনরা আসলে আব্বা পালিয়ে যায়। এ ব্যাপারে জানান-লাশ উদ্ধার করা হয়েছে। রাত হয়ে যাওয়ায় আজ শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ মর্গে প্রেরন করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com