শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

অপরাধী যেই হউক তাকে আইনের হাতে তুলে দিতে হবে-সৈয়দ শাহজাহান

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ অক্টোবর, ২০১৪
  • ৩৭৬ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফজলে আকবর মোঃ শাহজাহান বলেছেন আইন তার নিজস্ব গতিতে চলবে কেউ এর গতিপথ রোধ করা উচিৎ না। আমাদের সমাজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে। এতে প্রানহানীসহ বিপুল পরিমান ক্ষতি সাধিত হয়। এর কারন সামাজিক দায়বদ্ধতা ও শিক্ষার অভাব। সমাজ থেকে চুরি, ডাকাতি, রাহাজানীসহ অপরাধ নির্মূল করতে হলে জনসাধারনকে সচেতন করে তুলতে হবে। অপরাধী যেই হউক তাকে আইনের হাতে তুলে দিতে হবে। মাদক আমাদের সমাজে মরণব্যাধিতে পরিণত হয়েছে। তাকে নির্মূল করতে হবে। কোন অবস্থাতেই মাদক সেবনকারী এবং পাচারকারী কাউকে ছাড় দেয়া জবে না।
তিনি গতকাল রোববার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আইন শৃংখলা কমিটির সভায় বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র হিরেন্দ্র লাল সাহা, ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, মহিলা ভাইস চেয়ারম্যান এড. সুফিয়া আকতার হেলেন, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) কে.এম আজমিরুজামান, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ দেবাশিস দেবনাথ, প্রেসক্লাব সভাপতি আলাউদ্দিন আল রনি, চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল, আলহাজ্ব আতিকুর রহমান, মাহবুবুর রহমান সোহাগ, সাহাব উদ্দিন, মীর খুরশেদ আলম, খাইরুল হোসাইন মনু, পারভেজ চৌধুরী, শফিকুল ইসলাম, সামসুল ইসলাম মামুন, সদস্য সৈয়দ গিয়াছুল হোসাইন, আব্দুর নূর, সুকোমল রায় প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com