শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জের যুবকসহ নিহত ৪ শায়েস্তাগঞ্জে র‌্যাবের অভিযান ৩ মাদক কারবারি গ্রেফতার নবীগঞ্জের বৈঠাখালে একটি পরিবারকে সমাজচ্যুৎ ॥ ইউএনও এর নিকট লিখিত অভিযোগ কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রে মাধবপুরের দলগাাঁও প্রাথমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন লাখাই সড়কে মোটর সাইকেল ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহত ৫ আশুগঞ্জে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার মাধবপুরে মাদকাসক্ত যুবকের নিজের গলা কেটে আত্মহত্যা চুনারুঘাটে গাঁজা পাচারকালে দুই মাদক ব্যবসায়ী আটক হবিগঞ্জ উন্নয়ন সংস্থার উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঋণ বিতরণ ও স্বাস্থ্য সেবা প্রদান

এমপি আবু জাহির সিঙ্গাপুরে গেছেন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৩৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির সিঙ্গাপুরে গেছেন। গতকাল ভোরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি বাংলাদেশ ত্যাগ করেন। সংসদ সদস্যের সহধর্মিনী ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার অসুস্থতাজনিত কারণে সিঙ্গাপুরে অবস্থান করছেন বিধায় তিনিও সেখানে গেছেন। জানা গেছে, করোনাভাইরাসের সংক্রমন চলাকালে আলেয়া আক্তার পরপর চারবার আক্রান্ত হন। সম্প্রতি এর প্রভাবে শরীরে কিছু জটিলতা দেখা দেয়। সেজন্য পারিবারিক ও চিকিৎসকদের সিদ্ধান্তে গত ২২ মে উন্নত চিকিৎসার জন্য তাঁকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
চলমান উন্নয়ন কাজের প্রয়োজন ও জাতীয় সংসদের বাজেট অধিবেশনে যোগ দেওয়ার উদ্দেশ্যে গত ৫ জুন তিনি স্ত্রীকে সিঙ্গাপুরে রেখে দেশে ফিরেন। পরে সংসদে যোগদান করে জানতে পারেন তাঁর শাশুড়ি মারা গেছেন। পরদিন শাশুড়ির দাফন ও অন্যান্য কাজ সমাপ্ত করে গত মঙ্গলবার বাজেট অধিবেশনে বক্তব্য দেন। পরে গতকাল ভোরে তিনি সিঙ্গাপুরে গিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com