সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টি ॥ ব্যাপক ক্ষয়ক্ষতি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হবিগঞ্জ গভ: হাইস্কুলের এ্যালামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীদের পরামর্শ সভা ॥ সমন্বয় কমিটি গঠন হবিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে আলোচনা সভা ধল বাজারে ট্রাক্টর চাপায় নারী নিহত জগতপুরে মোটর সাইকেল উল্টে বিজিবি সদস্য আহত মাধবপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ শায়েস্তাগঞ্জে খোয়াই নদীতে গোসল করতে গিয়ে দুই ভাই নিখোঁজ ॥ ১ জনের লাশ উদ্ধার নোভা ডিজিটাল সাইন উদ্বোধন করলেন এমপি আবু জাহির

রমজানে শহরের পানি সরবরাহ স্বাভাবিক রাখতে পৌর পরিষদের সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ২৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র রমজান মাসে শহরের পানি সরবরাহ স্বাভাবিক রাখতে অবৈধ মটর সংযোগ বিচ্ছিন্নকরনের কাজ শুরু করবে হবিগঞ্জ পৌরসভা। বৃহস্পতিবার পৌর পরিষদের মাসিক সভায় এ সিদ্ধান্ত হয়। সভাপতির বক্তব্যে মেয়র আতাউর রহমান সেলিম বলেন ‘নাগরিকগন যাতে পবিত্র রমজান মাসে পানির জন্য সমস্যায় না পড়েন সেই ব্যাপারে পৌরসভার কার্যক্রম গতিশীল করা হবে।’ তিনি বলেন, ‘কোনও কোনও বাসা-বাড়ীতে অবৈধ মটর সংযোগ থাকার ফলে প্রতিবেশীরা স্বাভাবিক পানি হতে বঞ্চিত হন। তাই অবৈধ মটর সংযোগ রাখা যাবে না। যারা নিজ উদ্যোগে মটর সরিয়ে না নেবেন তাদের মটর সংযোগ পৌরসভার পক্ষ হতে বিচ্ছিন্ন করা হবে।’ মাসিক সভায় শহরের যানজট নিরসনে পৌরসভার নানা উদ্যোগের ব্যাপারে আলোচনা হয়। এছাড়াও জলাবদ্ধতা নিরসনে চলমান পরিচ্ছন্নতা অভিযান, পৌরসভার আয়বর্ধক প্রকল্পসমূহ বাস্তবায়ন, বাজার ব্যবস্থাপনা জোরদার করাসহ নানা বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত হয়।
সভায় উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর আবুল হাসিম, মোঃ জাহির উদ্দিন, গৌতম কুমার রায়, টিপু আহমেদ, শাহ সালাউদ্দিন আহাম্মদ টিটু, আলাউদ্দিন কুদ্দুছ, সফিকুর রহমান সিতু, প্রিয়াংকা সরকার ও খালেদা জুয়েল। সভা পরিচালনা করেন পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ জাবেদ ইকবাল চৌধুরী। সভায় বর্তমান পৌর পরিষদ নির্বাচিত হওয়ার ৩ বছর পূর্তি উপলক্ষে বিশেষ মোনাজাত করা হয়।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com