বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

সাতছড়ির ঘটনায় মামলা দায়ের উদ্ধারকৃত অস্ত্র থানায় হস্ত—ান্তর

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৪
  • ৩৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সাতছড়ির গহীণ অরণ্য থেকে ২য় দফায় অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের ঘটনায় চুনারুঘাট থানায় একটি অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করেছে র‌্যাব। উদ্ধারকারীরা অস্ত্র ও গুলাবারুদ চুনারুঘাট থানায় হস্তান্তর করেছে র‌্যাব।
উল্লেখ্য, গত ২৯ আগস্ট থেকে সাতছড়ি এলাকায় ২য় দফা অভিযান চালায় র‌্যাব-৯ এর বোম্ব ডিসপোজাল টিম এবং র‌্যাবের গোয়েন্দা শাখার অর্ধশত সদস্য। ৩দিনের অভিযাকালে দুটি বাংকার এর সন্ধান পেয়ে একটি বাংকার থেকে ড্রাম ভর্তি ৯টি এসএমজি, ১টি এসএমসি, ১টি বেটাগান, ১টি ৭.৬২ মিঃ মিঃ অটো রাইফেল, ৬টি এসএলআর, ২টি এলএমজি, ১টি স্নাইপার টেলিস্কোপ সাইড এবং ২ হাজার ৪’শ রাউন্ড গোলাবারুদ উদ্ধার করে।
এ ঘটনায় র‌্যাব শ্রীমঙ্গল ক্যাম্পের ডিএডি আজিজুল ইসলাম বাদী হয়ে মঙ্গলবার রাত প্রায় পৌনে ১২টার দিকে চুনারুঘাট থানায় অজ্ঞাতদের আসামী করে একটি অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ( ওসি) অমুল্য কুমার চৌধুরী। চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ তদন্ত ইকবাল হোসেনকে মামলার তদন্তকারী কর্মকর্তা নিয়োগ দেয়া হয়েছে।
ইতোপূর্বে ৩ ও ৪ জুন উদ্ধার হওয়া অস্ত্র ও গোলাবারুদের ব্যাপারেও চুনারুঘাট থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছিল র‌্যাব। র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডিং অফিসার স্কোয়াড্রন লিডার এএনএ মোসাব্বীর জিডি (পি) জানান, উদ্ধার করা অস্ত্র ও গোলাবারুদ চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে। বর্তমানে র‌্যাবের ১০/১২ জনের একটি দল সাতছড়িতে এলাকায় অবস্থান করছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com