শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

বানিয়াচং থানা হেফাজতে যুবকের মৃত্যুর ঘটনায় পুলিশের তদন্ত শুরু

  • আপডেট টাইম শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৭১ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচংয়ে থানা হেফাজতে যুবকের মৃত্যুর ঘটনায় হবিগঞ্জের পুলিশ সুপারের নির্দেশে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গতকাল তদন্ত কমিটির প্রধান অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসিবুল ইসলাম’র নেতৃত্বে তদন্তের কাজ শুরু হয়েছে। তদন্তের ১ম দিনেই যেখান থেকে গোলাম রাব্বানীকে গ্রেফতার করা হয়েছিলে সেই জায়গাটি পরিদর্শন করা হয়। তদন্ত কমিটি বড়বাজারস্থ স্মৃতি সৌধ এলাকার বিভিন্ন ব্যবসায়ীসহ বেশ কিছু লোকজনের বক্তব্য নেন। এ সময় সাথে ছিলেন, তদন্ত কমিটির সদস্য অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং-সার্কেল) পলাশ রঞ্জন দে, কোর্ট পরিদর্শক কামরুল ইসলাম। পরে তদন্ত কমিটি নিহত গোলাম রব্বানীর বাড়ীতে যান। এ সময় তার মায়ের সাথে দীর্ঘক্ষণ কথা বলেন তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম। তার মায়ের বক্তব্য শোনার পর হাসিবুল ইসলাম নিহত গোলাম রব্বানীর মা’কে আশ^স্থ করেন সুষ্ঠ তদন্তের মাধ্যমে মূল ঘটনা উদঘাটনকল্পে সব ধরনের কার্যক্রম চালিয়ে যাবেন তারা। এক্ষেত্রে নূন্যতম কোথাও কোন গ্যাপ থাকবেনা বলেও তিনি তার পরিবারকে আশ^স্থ করেন।
উল্লেখ্য, গত মঙ্গলবার একটি চুরির মামলার অভিযোগে নাগের খানা এলাকার মৃত মিহির উদ্দিনের ছেলে গোলাম রাব্বানীকে স্থানীয় বড়বাজারস্থ স্মৃতিসৌধের কাছ থেকে আটক করে নিয়ে যায় বানিয়াচং থানার এসআই মনিরসহ একদল পুলিশ। আটকের পর তাকে হাজতের পাশে হেল্পডেস্কের কক্ষে রাখা হয়। রাত সাড়ে ৭টার দিকে রাব্বানীকে করে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পুলিশ। তাৎক্ষনিক লাশ নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ নাছরুল্লাহ রাব্বানীকে মৃত বলে ঘোষণা করেন। পরে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন সহকারি কমিশানার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ সাইফুল ইসলাম। এদিকে গোলাম রব্বানীর এ মৃত্যুর ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন সচেতন মহলে সমালোচনার ঝড় উঠে। পুলিশ হেফাজতে এ মৃত্যু কাম্য নয় বলে এ ঘটনার সুষ্ঠু তদন্তের দাবী জানানো হয়। বিষয়টি পুলিশ সুপার আক্তার হোসেন’র দৃষ্টি গোচর হলে তিনি এ ঘটনার প্রকৃত কারন উদঘাটনে অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসিবুল ইসলামকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করে দেন।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com