বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কাবিখা’র সোয়া ২ কোটি টাকার প্রকল্পে দুর্নীতি ॥ লাখাই উপজেলা চেয়ারম্যানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা শায়েস্তাগঞ্জে মহাসড়কে দুর্ঘটনায় যুবক নিহত লাখাইয়ে শিক্ষিকার মৃত্যু নিয়ে রহস্য ॥ শরীরে আঘাতের চিহ্ন শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির ২ পা খণ্ডিত শহরের থানা ক্রস রোডে আরসিসি রাস্তা নির্মাণ কাজ উদ্বোধন করেছেন পৌর মেয়র আতাউর রহমান সেলিম ইতালি নেয়ার কথা বলে হাতিয়ে নেয়া টাকা উদ্ধার করলো পুলিশ চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলন ২ ব্যক্তিকে ৬০ হাজার টাকা জরিমানা সদর ওসির চেষ্টায় সম্পাদক রতন চৌধুরীর মোবাইল উদ্ধার করে হস্তান্তর নারী ও শিশু কোর্টে শুনানী চলাকালে ভিডিও ধারণ করায় মহিলা আটক চুনারুঘাটে চার প্রতিষ্ঠানকে ৫১ হাজার টাকা জরিমানা

শায়েস্তাগঞ্জের দুই বিএনপি নেতা ধুলিয়াখাল থেকে আটক

  • আপডেট টাইম শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৫৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ বিএনপির দুই নেতাকর্মীকে জেল থেকে বের হবার পর আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ধুলিয়াখাল এলাকায় অভিযান চালায় সদর থানার একদল পুলিশ।
এ সময় শায়েস্তাগঞ্জ বিএনপি নেতা কামরুজ্জামান রিপন ও আজিজুর রহমানকে আটক করা হয়। পরে সদর থানার একটি রাজনৈতিক মামলা দেখিয়ে গতকাল শুক্রবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
আসামিদের স্বজনরা জানান, অন্য একটি রাজনৈতিক মামলায় বৃহস্পতিবার তারা কারাগার থেকে বের হলে জেল গেইটের সামন থেকে তাদের আটক করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com