সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

বানিয়াচঙ্গে এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম ॥ বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পুর্ণ ভাবে উন্নয়নের রোল মডেল

  • আপডেট টাইম রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৯৩ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, পাকিস্তানীরা যারা আমাদের ঘৃনা করত বিভিন্নভাবে আমাদের অপদস্ত করত সেই পাকিস্তানীরা এখন বলে আমরা যদি বাংলাদেশের অংশ হতাম তাহলে নিজেদের ভাগ্যবান মনে হত, আজকে বাংলাদেশ পাকিস্তানের তুলনায় বহুদূর এগিয়েছে। এটা কেবলমাত্র মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারনেই সম্ভব হয়েছে। বিশে^র কাছে বাংলাদেশ এখন একটি বিস্ময়কর নাম। বিশে^র অনেক দেশ এখন বাংলাদেশকে অনুসরন করে। এ উন্নয়নের ধারা আগামীতেও অব্যাহত থাকবে।
তিনি আরও বলেন- বাঙালি জাতির ভাগ্য উন্নয়নের স্বপ্ন দেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন জেল-জুলুম অত্যাচার নির্যাতন ভোগ করেও গোটা জাতিকে ঐক্যবদ্ধ করেছিলেন এবং বাংলাদেশকে স্বাধীন করেছিলেন। বাংলাদেশ যেন সোনার বাংলা হতে না পারে এজন্য বঙ্গবন্ধুকে বাঁচতে দেওয়া হয়নি। কিন্তু তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে এসে বঙ্গবন্ধুর সেই লক্ষ্য পূরণ করার জন্য নিরলসভাবে তার দায়িত্ব পালন করে যাচ্ছেন।
গতকাল শনিবার (১১ নভেম্বর) দুপুরে স্থানীয় সরকার অধিদপ্তর কর্তৃক ৬ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত বানিয়াচং উপজেলা পরিষদের ৪তলা প্রশাসনিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
জনসভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া এবং যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিবুর রহমানের যৌথ সঞ্চালনায় জনসভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন কাজী মাওলানা আতাউর রহমান ও গীতা পাঠ করেন মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভানু চন্দ্র চন্দ। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর চৌধুরী, প্রধান প্রকৌশলী মোঃ আলী আক্তার হোসেন, জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্বাস আলী চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টার, সাধারণ সম্পাদক আঙ্গুর মিয়া, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, ১নং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান খান ও ১১নং মক্রমপুর ইউনিয়নের চেয়ারম্যান আহাদ মিয়া।
সভা শুরুর আগ মুহুর্তে এলজিলারডি মন্ত্রীকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। জনসভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী। এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম জনসভার পূর্বে হবিগঞ্জের পৌর শ্বশ্মানঘাটে পৌর পানি লৌহ দূরীকরণ এবং উপজেলার ১০নং সুবিদপুর ইউনিয়নের প্রতাপপুর গ্রামবাসীর জন্য ১৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত রাস্তা ও ব্রিজ উদ্বোধন করেন। জনসভায় উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ছাড়াও সাংবাদিক, জনপ্রতিনিধি এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com