সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

আইন শৃংখলা বাহিনীর জোরধার টহল ॥ অবরোধ চলাকালে সিলেটের সাথে দেশের রেল যোগাযোগ স্বাভাবিক

  • আপডেট টাইম বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৮৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের সড়ক-রেলপথ-নৌপথ অবরোধ কর্মসূচীর মধ্যে ও সরকারি পরিবহন ট্রেন নিরবচ্ছিন্নভাবে চলাচল করছে আখাউড়া-সিলেট রেলপথ। ট্রেন চলাচল নিরাপদ করতে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ, রেল পুলিশ ও আরএনবি যৌথভাবে কাজ করছে।
গতকাল মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনে ঘুরে দেখা যায়, স্টেশনের প্রবেশ মূখে ফ্লাটফর্ম উপর থানার একদল পুলিশ, রেল পুলিশ ও রেলওয়ে নিরাপত্তা বাহিনী সারিবদ্ধ ভাবে দাড়িয়ে ছিলো। যাত্রীরা আতংকের মধ্যে থাকলে ও তাদের এই পরিবেশ দেখে আতংক কিছুটা কমেছে। অন্যদিকে সকাল থেকেই প্রতিটি আন্তঃনগর ও লোকাল ট্রেন নির্ধারিত সময়ে চলাচল করে। তবে বিভিন্ন গন্তব্য থেকে চট্টগ্রাম, ঢাকা ও সিলেট রেলপথে ট্রেন যাএীরা অনেকটা শঙ্কায় থাকলে ও তারা নিরাপদে পৌঁছেছেন।
নিরাপত্তা প্রসঙ্গে শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর সাব্বির আলী জানান, শায়েস্তাগঞ্জ থানা পুলিশের অনেক ফোর্স সহযোগিতায় রেল ফাঁড়ি পুলিশ ও আরএনবি কঠোর নিরাপত্তা দিয়ে যাচ্ছেন। এখন পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর আমাদের কাছে আসেনি। রেল চলাচল স্বাভাবিক আছে। আমাদের নিরাপত্তা ব্যবস্থা আগের চেয়ে অনেক জোরদার করা হয়েছে।
তিনি আরো বলেন, গত মধ্যরাত ১২ টা থেকে আমরা রেললাইন পাহারা দেওয়ার কার্যক্রম শুরু করেছি। আমাদের ট্রাইকিং ফোর্স সব জায়গায় রেডি আছে। যেন আমরা নিরবচ্ছিন্নভাবে স্টেশন ও রেলপথ পাহারা দিতে পারি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com