মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

সংক্ষিপ্ত সফরে সাংবাদিক ফজলুর রহমানের যুক্তরাজ্যে গমন

  • আপডেট টাইম বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ১০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস পত্রিকার সম্পাদক ও প্রকাশক, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ডিবিসি নিউজ এর হবিগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ ফজলুর রহমান সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্যে গমন করেছেন। গতকাল সকাল ৯ টায় সিলেট আত্মর্জাতিক বিমানবন্দর থেকে তিনি দেশ ত্যাগ করেন। এই সংক্ষিপ্ত সফরে যাওয়ার সময়, সময় স্বল্পতার কারণে তিনি অনেকের সাথেই দেখা সাক্ষাৎ করতে পারেন নি। এ জন্য তিনি সকলের নিকট দুঃখ প্রকাশ করেছেন এবং সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেন।
গতকাল রাতে মোঃ ফজলুর রহমান মানচেস্টার বিমানবন্দর পৌছুলে তাকে স্বাগত জানান প্রবাস বাংলা টিভির ডাইরেক্ট কমিউনিটি লিডার জাকি মোস্তফা টুটুল, বিশিস্ট ব্যবসায়ী কমিউনিটি লিডার সালেহ আহমদ চৌধুরী, বিশিস্ট ব্যবসায়ী কমিউনিটি লিডার নুরুল ইসলাম কবির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com