রবিবার, ১২ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

মাধবপুরে হাইওয়ে পুলিশের পিকআপ ও বিদেশী যাত্রীবাহী গাড়ি মুখোমুখি সংঘর্ষে পুলিশসহ আহত ৭ জন

  • আপডেট টাইম শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৯ বা পড়া হয়েছে


আলমগীর কবির, মাধবপুর থেকে ॥ মাধবপুরে পুলিশের পিকআপ ও বিদেশর যাত্রীবাহী গাড়ির সংঘর্ষে তিন পুলিশ সদস্য সহ ৭ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার ডাক্তার বাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মৌলভীবাজার জেলার বড়লেখা থেকে ঢাকা শাহজালাল আর্šÍজাতিক বিমানবন্দরে যাওয়ার পথে একটি প্রবক্স প্রাইভেটকারে একই পরিবারের চারজন রওনা দেন। সন্ধায় ৬ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উল্লেখিত এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের একটি টহল পিকআপকের মুখোমুখি সংঘর্ষে দুটি গাড়ি ধুমড়েমুচড়ে যায়। প্রাইভেটকার আরোহী রোমানিয়া গামী যাত্রী মৌলভীবাজার জেলার বড়লেখার উপজেলার ধর্মদীহি গ্রামের রবিন্দ্র দাসের ছেলে রাজিব দাস (২৫), তার ভাই রাজন দাস. চাচা দীলিপ দাস, বোন জামাই অর্জুন দাস, শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের এস আই মনিরুল ইসলাম, কনষ্টেবল নূরু নবী ও মিজানুর রহমান আহত হন। গুরুতর আহতদের অবস্থায় ৫ জনকে সিলেট ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত রাজিব দাস জানান, রাত ৩ টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফ্লাইটে তার রোমানিয়া যাওয়ার কথা ছিল। স্বজনরা তাকে বিমানবন্দরে নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে। এতে সে সহ পরিবারের ৪ জন সদস্য গুরুত্বর আহত হয়েছে।
হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম ভুইয়া সত্যতা নিশ্চিত করে বলেন, এসআই মনিরুল কনষ্টেবল ও নূর নবী গুরুত্বর আহত হয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com