বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কাবিখা’র সোয়া ২ কোটি টাকার প্রকল্পে দুর্নীতি ॥ লাখাই উপজেলা চেয়ারম্যানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা শায়েস্তাগঞ্জে মহাসড়কে দুর্ঘটনায় যুবক নিহত লাখাইয়ে শিক্ষিকার মৃত্যু নিয়ে রহস্য ॥ শরীরে আঘাতের চিহ্ন শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির ২ পা খণ্ডিত শহরের থানা ক্রস রোডে আরসিসি রাস্তা নির্মাণ কাজ উদ্বোধন করেছেন পৌর মেয়র আতাউর রহমান সেলিম ইতালি নেয়ার কথা বলে হাতিয়ে নেয়া টাকা উদ্ধার করলো পুলিশ চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলন ২ ব্যক্তিকে ৬০ হাজার টাকা জরিমানা সদর ওসির চেষ্টায় সম্পাদক রতন চৌধুরীর মোবাইল উদ্ধার করে হস্তান্তর নারী ও শিশু কোর্টে শুনানী চলাকালে ভিডিও ধারণ করায় মহিলা আটক চুনারুঘাটে চার প্রতিষ্ঠানকে ৫১ হাজার টাকা জরিমানা

হবিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম হাজী মোঃ আজিজুর রহমান তোতা মিয়ার মৃত্যবার্ষিকী আগামীকাল

  • আপডেট টাইম শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ৯৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম হাজী মোঃ আজিজুর রহমান তোতা মিয়ার ৬ষ্ট মৃত্যবার্ষিকী আগামীকাল শনিবার। আরবী মাস অনুযায়ী ছয় বছর পূর্বে সফর মাসের ২ তারিখে তিনি মৃত্যুবরণ করেন। তার ৬ষ্ট মৃত্যবার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে আজ ১৮ অগাস্ট শুক্রবার বাদ জুম্মা হবিগঞ্জ কোর্ট জামে মসজিদ ও তার গ্রামের বাড়ি পূর্ব ভাদৈর তিনটি মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত থেকে তার আত্নার মাগফেরাতের জন্য দোয়া করতে আত্নীয় স্বজন, পাড়া প্রতিবেশী, বন্ধুবান্দদের প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন মরহুমের ছেলে তৈয়বুর রহমান শ্যামল। মরহুম হাজি মোঃ আজিজুর রহমান তোতা মিয়া একজন সহজ সরল ও নীতিবান মানুষ ছিলেন। তিনি অত্যান্ত সততার ও নিষ্টার সহীত তার ব্যবসা প্রতিষ্ঠানটি পরিচালনা করে গেছেন।
উল্ল্যেখ, মরহুম হাজি মো: আজিজুর রহমান তোতা মিয়ার একমাত্র ছেলে তৈয়বুর রহমান শ্যামল স্বপরিবারে ইংলেন্ডের ম্যানচেস্টারের বসবসা করছেন। তিনি এনটিবির ম্যানচেষ্টার প্রতিনিধি হিসেবে অত্যান্ত সুনামের সহিত সাংবাদিকতা করে আসছেন। পাশাপাশি তিনি হবিগঞ্জের জনপ্রিয় সংবাদপ্রত্র দৈনিক হবিগঞ্জের মুখের একজন ডাইরেক্টর।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com