রবিবার, ১২ মে ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

শাহজালাল এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান আব্দুল মুহিত রাসেল-এর যুক্তরাজ্য গমন সকলের নিকট দোয়া কামনা

  • আপডেট টাইম বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ১৭৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শাহজালাল এডুকেশন ট্রাস্টের সেন্ট্রাল ট্রাস্টিং চেয়ারম্যান এবং হবিগঞ্জ শাহজালাল (র.) আইডিয়াল ওয়েলফেয়ার এডুকেশন ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় কমিটির সাবেক অফিস সম্পাদক মো. আব্দুল মুহিত রাসেল যুক্তরাজ্য গমন করেছেন। সময় স্বল্পতার কারণে দেশে সকলের কাছ থেকে বিদায় নিয়ে আসতে পারেননি বলে তিনি আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ ও সকলের নিকট দোয়া কামনা করেছেন। তিনি সেটেল ভিসায় ইউকে গিয়েছেন। চলতি বছরের শেষের দিকে দেশে ফিরে কথা রয়েছে।
মো. আব্দুল মুহিত রাসেল হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ১০নং দেবপাড়া ইউনিয়নের ফুটারচর গ্রামের ঐতিহ্যবাহী পরিবারের সন্তান। তার পিতার নাম মো. আব্দুল নূর। মো. আব্দুল মুহিত রাসেল ২০১৬ সালের ২৯ সেপ্টেম্বর আর্থ মানবতার ও শিক্ষার উন্নয়নে হবিগঞ্জ শাহজালাল (র.) আইডিয়াল ওয়েলফেয়ার এডুকেশন ট্রাস্ট গঠন করেন। শুরু থেকেই দেশের প্রখ্যাত আলিম-উলামা, ইসলামি চিন্তাবিদ-শিক্ষাবিদ, আন্তর্জাতিক স্কলার, রাজনৈতিক এবং সামাজিক ব্যক্তিবর্গের দিক-নির্দেশনা এবং পরামর্শে কার্যক্রম সফল ভাবে পরিচালনা করে আসছেন। বিশেষ ভাবে যাদের দিক নির্দেশনায় “হবিগঞ্জ শাহজালাল (র.) আইডিয়াল ওয়েলফেয়ার এডুকেশন ট্রাস্ট”-এর কার্যক্রম ব্যাপক ভাবে পরিচালিত হচ্ছে। মন্ত্রী, সংসদ সদস্যবৃন্দ, উচ্চ পদস্থ কর্মকর্তা বিভিন্ন গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের সচিব, সিনিয়র সচিব, যুগ্ম সচিব, অতিরিক্ত সচিব, উপসচিব, সহকারি সচিব, বিভাগীয় কমিশনার, সিটি কর্পোরেশনের মেয়র, জেলা পরিষদ চেয়ারম্যান, চিকিৎসক, আইনজীবি, ইঞ্জিনিয়ার, সাংবাদিক, শিক্ষক, জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ-সর্বস্তরের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের পরামর্শে এবং দেশ-বিদেশের উদ্যোক্তা দাতা ব্যক্তিবর্গ সকলের সার্বিক সহযোগিতায় এ পর্যন্ত এসে পৌঁছেছে।
হবিগঞ্জ শাহজালাল (র.) আইডিয়াল ওয়েলফেয়ার এডুকেশন ট্রাস্ট” এর উদ্যোগে ইতিমধ্যে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি ও সনদ প্রদান, অস্বচ্ছাল শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি প্রদান, বিভিন্ন কলেজ, উচ্চ বিদ্যালয়, মাদরাসায় শিক্ষা উপকরণ বিতরণ, অসহায় দিনমজুরদের মধ্যে নগদ অর্থ প্রদান, বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ প্রদান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে স্বাস্থ্য বিষয়ক সচেতনতামুলক সভা/সেমিনার আয়োজন, বিভিন্ন কলেজ নাসিং কলেজ সরকারি-বেসরকারি লেভেলে ফ্রি মেডিকেল ক্যাম্প, ঈদ সামগ্রী বিতরণ, হিন্দু অসচ্ছলদের মধ্যে নগদ অর্থ প্রদান, কোভিট-১৯ সময়ে অসহায়দের মধ্যে নগদ অর্থ প্রদান, বৃক্ষরোপন কার্যক্রম, শীতবস্ত্র বিতরণ, জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন দিবস উদযাপন সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। ভবিষ্যতে জনকল্যামুলক নতুন নতুন পরিকল্পনা গ্রহণ করবে।
মো. আব্দুল মুহিত রাসেল ট্রাস্টের কার্যক্রম গতিশীল করতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com