বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত ॥ বিশাল ব্যবধানে ইকবাল খান চেয়ারম্যান নির্বাচিত ॥ আশরাফ খান ও জাহানারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত আজমিরীগঞ্জে শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠিত ॥ আলাউদ্দিন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ॥ মিলোয়ার হোসেন ও রেফা আক্তার ভাইস চেয়ারম্যান নির্বাচিত শায়েস্তাগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে প্রাণ কোম্পানীর শ্রমিক নিহত নবীগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী গতি গোবিন্দ শহীদ পরিবারের সন্তান নন বলে অভিযোগ ॥ আমার দাদা, বাবা, ভাই মুক্তিযুদ্ধের সময় মারা যান-গতি গোবিন্দ জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম নবীগঞ্জ থেকে উদ্ধার ॥ গ্রেফতার ৪ শায়েস্তানগর থেকে টমটম চুরির চেষ্টা ॥ আটক ২ হবিগঞ্জ রেড ক্রিসেন্টের বিশ্ব রেড ক্রস রেডক্রিসেন্ট দিবস উদযাপন নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আনার নির্দেশ চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটি গঠন নবীগঞ্জে অভিনব কায়দায় বিনামুল্যে প্রাপ্ত সেচ মেশিন বিক্রি

ঢাবি, চবি, রাবি ও গুচ্ছতে চান্সপ্রাপ্ত ইউসিসি হবিগঞ্জের শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

  • আপডেট টাইম সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ২২৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঢাবি, চবি, রাবি ও গুচ্ছতে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের গত ১৬ জুন সংবর্ধনা প্রদান করা হয়েছে। সকাল ১০টা থেকে ইউসিসির হবিগঞ্জ শাখার ক্লাসরুম প্রেসক্লাব ৩য় তলায় চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের সাথে নিয়ে কেক কাটেন প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক মীর সবুজ ও প্রতিষ্ঠানের পরিচালক মীর সালাহ উদ্দিন, রঞ্জিত বৈষ্ণব, সাহিদুল ইসলাম নিশাদ ও তিশা দেব।
বিকাল ৩ টায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে মূল অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জের সম্পাদক/প্রকাশক মোঃ ফজলুর রহমান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ নাহিজ, বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রদীপ দাশ সাগর, চুনারুঘাট মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, বিসিএস কনফিডেন্স ও ইউসিসির সিনিয়র শিক্ষক মীর নুরুল আলম সবুজ, ইউনিয়ন ভূমি উপ সহকারী কর্মকর্তা ছিদ্দিকুর রহমান প্রমূখ।
এ বছর ইউসিসি হবিগঞ্জ শাখাটি বিসিএস কনফিডেন্স ও ইউসিসির জনপ্রিয় শিক্ষক মীর সবুজ এর তত্ত্বাবধানে হবিগঞ্জ প্রেসক্লাবের ৩য় তলায় নতুন উদ্যোমে শুরু হয়। প্রথম বছরেই অসংখ্য শিক্ষার্থী ঢাবি, চবি, রাবি ও গুচ্ছতে চান্স পেয়েছে। কৃতি শিক্ষার্থীদের মধ্যে প্রতীক রায় শান্ত, এস.এম রাশিদুর রহমান অভি, মিনারুল হক ঢাকা বিশ্ববিদ্যালয়ে, পুষ্পিতা রায় নিহা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বি-১ ইউনিটে ২৯তম, মোঃ আরিফ বি ইউনিটে ২৭২তম, রাজাশাহী বিশ্ববিদ্যালয়ে হৃদয় দাস ও অর্পিতা দেব ভর্তির জন্য নির্বাচিত হয়েছে। এছাড়া গুচ্ছ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে স্বর বিন্দু বৈষ্ণব, রুমি আক্তার, সামিহা হাসান চৌধুরী, তামান্না আক্তার, তানজিন নহমান, মোছাঃ ঊষা আক্তার, ইসরাত জাহান স্নিগ্ধা, পপি দেবনাথ, সুরভিসহ অনেকে। চান্সপ্রাপ্ত সকল শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও উপহার তুলে দেন অনুষ্ঠানের সভাপতি মোঃ ফজলুর রহমান, প্রধান অতিথি মোহাম্মদ নাহিজ ও অন্যান্য অতিথিবৃন্দ। অনুষ্ঠানে অতিথিবৃন্দ শিক্ষার্থীদের উদ্দেশ্য বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com