সোমবার, ১৩ মে ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

আজ হবিগঞ্জ আসছেন কবির বিন আনোয়ার

  • আপডেট টাইম রবিবার, ৪ জুন, ২০২৩
  • ১২৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজ রবিবার হবিগঞ্জ আসবেন সাবেক মন্ত্রী পরিষদ সচিব ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক কবির বিন আনোয়ার। তিনি বিকেলে ৩টায় জেলা আওয়ামী লীগ অফিসে স্মার্ট কর্ণার উদ্বোধন করবেন। এই স্মার্ট কর্ণার থেকে অন লাইনে কেন্দ্রের সাথে যোগাযোগ রক্ষাসহ আগামী নির্বাচন নিয়ে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করবেন দলের অনলাইন অ্যাক্টিভিস্টরা।
স্মার্ট কর্ণার উদ্বোধন শেষে টাউন হলে জেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় বক্তৃতা করবেন কবির বিন আনোয়ার। উদ্বোধনী অনুষ্ঠান ও মতবিনিময় সভায় সকল নেতৃবৃন্দকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com