রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিচি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম আর নেই চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ আশ্রয়ণ প্রকল্পে খাবার বিতরণ করলেন এমপি আবু জাহির লন্ডনে মিসিগান হবিগঞ্জ এসোসিয়েশনের সাবেক সভাপতি শাহীন আহমেদের সাথে যুক্তরাজ্যে মতবিনিময় অনুষ্টিত পবিত্র আশুরা আজ কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র উদ্যোগে ”দুর্যোগ ব্যবস্থাপনা ও জরুরী স্বাস্থ্যসেবা বিষয়ক কর্মশালা” অনুষ্ঠিত ৩৯ বছরের বর্ণাঢ্য শিক্ষকতার ইতি টেনে অরবিন্দের অশ্রুসিক্ত বিদায় বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ সকলের সহযোগিতায় পরিবেশবান্ধব শহর গড়ে তোলবো-পৌর মেয়র সেলিম চুনারুঘাটে সিসিমপুর প্রকল্পের সমাপ্তিকরণ কর্মশালা অনুষ্টিত

আজ হবিগঞ্জ আসছেন কবির বিন আনোয়ার

  • আপডেট টাইম রবিবার, ৪ জুন, ২০২৩
  • ১৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজ রবিবার হবিগঞ্জ আসবেন সাবেক মন্ত্রী পরিষদ সচিব ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক কবির বিন আনোয়ার। তিনি বিকেলে ৩টায় জেলা আওয়ামী লীগ অফিসে স্মার্ট কর্ণার উদ্বোধন করবেন। এই স্মার্ট কর্ণার থেকে অন লাইনে কেন্দ্রের সাথে যোগাযোগ রক্ষাসহ আগামী নির্বাচন নিয়ে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করবেন দলের অনলাইন অ্যাক্টিভিস্টরা।
স্মার্ট কর্ণার উদ্বোধন শেষে টাউন হলে জেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় বক্তৃতা করবেন কবির বিন আনোয়ার। উদ্বোধনী অনুষ্ঠান ও মতবিনিময় সভায় সকল নেতৃবৃন্দকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com