শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
গজনাইপুর ইউপির উপ-নির্বাচন তিন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সংসদীয় স্থায়ী কমিটির সভায় এমপি আবু জাহির ॥ ঢাকা-সিলেট মহাসড়ককে ছয় লেনে উন্নীতের কাজে তাগিদ কাঁঠাল বোঝাই পিকআপ দুর্ঘটনায় চালক নিহত সাংবাদিক আজিজুর রহমান শায়েলের অবস্থার অবনতি জেলার প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে জুম সভা বাহুবলে গলায় ফাঁস দিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধের মৃত্যু হবিগঞ্জে মিথ্যা মামলা করায় বাদীকে ১ বছরের কারাদন্ড সাংবাদিক কল্যাণ ট্রাস্ট-এর আর্থিক অনুদানের চেক হস্তান্তর করলেন জেলা প্রশাসক জিলুফা সুলতানা শহরে আবারো মোটর সাইকেল চুরির হিড়িক ব্যারিস্টার সুমনকে হত্যা নয়, প্রতারণাই ছিল উদ্দেশ্য ॥ গ্রেফতারকৃত সোহাগ মিয়া একজন পেশায় প্রতারক

শহরের চৌধুরী বাজার এলাকার সামছু মিয়ার বিরুদ্ধে এক যুবককে মারধরের অভিযোগ

  • আপডেট টাইম শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৯৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এক যুবককে মারধর করা হয়েছে মর্মে শহরের চৌধুরী বাজার এলাকার মোঃ সামছু মিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
হবিগঞ্জ শহরের খোয়াই আবাসিক এলাকার মৃত লুৎফুর রহমানের ছেলে সাইফুর রহমান গতকাল হবিগঞ্জ সদর মডেল থানায় এ অভিযোগ দায়ের করেন।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় সামছু মিয়া নুরুল হেরা জামে মসজিদের সামনে সাইফুর রহমানকে চরথাপ্পর মারেন। এ সময় আরও ২/৩জন এসে তাকে মারপিট করেছেন। এসময় ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলে সাইফুর রহমান অভিযোগে বলেন, সাইফুরের সঙ্গে তার ছোট মায়ের সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ রয়েছে। এর জেরে সামছু মিয়া ওই নারীর পক্ষ নিয়ে তাকে হুমকি দিতেন।
এর আগে তাঁকে প্রাণনাশের হুমকি দিয়েছেন বলে সাইফুর থানায় সাধারণ ডায়েরী করেছিলেন।
এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মোঃ সজিব মিয়া বলেন, “এ সংক্রান্ত একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”
এদিকে অভিযোগ মিথ্যা দাবি করে মোঃ সামছু মিয়া বলেন, “শত্রুপক্ষের পরামর্শে সাইফুর রহমান আমার নামে এসব মিথ্যা অভিযোগ ছড়িয়েছে।”

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com