বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় এক যুবক গ্রেফতার

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ১৫৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষনের ঘটনায় ধর্ষক মুহিবুর আহমেদ আশিক (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার (২৬ এপ্রিল) বিকালে নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। ধৃত মুহিবুর উপজেলার সাতাইহাল (লাঞ্চন) গ্রামের মৃত মুক্তার মিয়ার ছেলে।
পুলিশ ও মামলা সুত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার ১০নং দেবপাড়া ইউনিয়নের দেবপাড়া (দক্ষিন) গ্রামের আব্দুল গফুরের স্কুল পড়ুয়া মেয়ে দিনারপুর স্কুলের নবম শ্রেণীর ছাত্রী (১৬)কে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করতো এবং প্রেমের প্রস্তাব দিয়ে বিভিন্ন ভাবে প্রলোভন দিয়ে আসছিল। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। বিগত ২৮ জানুয়ারী ২০২৩ ইং তারিখে গভীর রাতে ফোন করে ভিকটিম স্কুল ছাত্রীকে ঘর থেকে বের হতে বলে। প্রেমিকের ডাকে সারা দিয়ে ওই ছাত্রী ঘর থেকে বের হলে পাশের রান্না ঘরে নিয়ে তাকে বিয়ে করার প্রলোভন এবং তার বিভিন্ন অঙ্গভঙ্গির ছবি ফেসবুকে ভাইরাল করার ভয় দেখিয়ে জোর পুর্বক একাধিকবার ধর্ষন করে। ধর্ষক মুহিবুর আহমেদ আশিক মেয়েকে বিয়ের আশ^াস দিয়ে কাউকে না জানানোর জন্য শাসিয়ে যায়। এক পর্যায়ে গত ২ এপ্রিল রাতে মেয়ে খালু ও মামা ফেসবুকে ভিকটিম স্কুল ছাত্রীর সাথে মুহিবুর আহমেদ আশিকের যুক্ত ছবি ফেসবুকে দেখতে পেয়ে মেয়ের পরিবারের সাথে যোগাযোগ করলে বিষয়টি নিয়ে হৈহুল্লু শুরু হয়। পরে পরিবারের চাপে ভিকটিম স্কুল ছাত্রী আশিক তাকে নানা ভয়ভীতি প্রর্দশন করে এবং বিয়ের আশ^াস দিয়ে একাধিকবার ধর্ষন করেছে।
এ ব্যাপারে আশিকের পরিবারের সাথে যোগাযোগ করে কোন সুরাহা না পেয়ে মেয়ের বাবা আব্দুল গফুর বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা নং- ২২, তারিখ ২৬/০৪/২০২৩ইং, ধারা নারী নির্যাতন দমন আইনের ৯(১) দঃ বিঃ তে দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক আশিককে গ্রেফতার করে। গতকাল বৃহস্পতিবার সকালে ধৃত আসামীকে জেল হাজতে প্রেরন করা হবে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com