শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সায়হাম গ্রুপের চেয়ারম্যান এস.এম.ফয়সল ॥ মাধবপুরে মেডিকেল কলেজ স্থাপনের স্বপ্ন ছিল, আমি এখনও নিরাশ হয়নি

  • আপডেট টাইম রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১৯৯ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ বাংলাদেশের বৃহৎ শিল্প প্রতিষ্টান সায়হাম গ্রুপের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য আলহাজ¦ সৈয়দ মোঃ ফয়সল বলেছেন- সায়হাম গ্রুপ প্রতিষ্ঠার মাধ্যমে শুধু হাজার হাজার মানুষের কর্মস্থানের সৃষ্টি করেনি, এলাকার উন্নয়নে সব সময়ই নিজেকে নিয়োজিত রেখেছি। স্কুল, কলেজ, মাদ্রাসা প্রতিষ্ঠা করে শিক্ষা বিস্তারে ভূমিকা রেখেছি। মহান রাব্বুল আলামিন আমার অধিকাংশ স্বপ্ন পূরণ করেছেন। মাধবপুরে একটি মেডিকেল কলেজ স্থাপন করার স্বপ্ন ছিল কিন্তু পরিস্থিতি অনুকুলে না থাকায় তা বাস্তয়ন করা সম্ভব হয়নি। কিন্তু আমি নিরাশ হয়নি। আমি যদি নাও থাকি আমার পরিবারের সদস্যরা এ স্বপ্ন পূরণ করবে ইনশাল্লাহ। সরকারে একার পক্ষে সব সমস্যা সমাধান করা সম্ভব না। তাই আমার মতো যারা রয়েছে তারা সমাজের এবং দেশের উন্নয়নে এগিয়ে আসা উচিৎ। গতকাল শনিবার সকালে সায়হাম গ্রুপের সহযোগিতায় এস.এম ফয়সল মেধাবৃত্তি ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথাগুলো বলেন। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন শুধু ভাল ছাত্র হলেই চলবে না। নিজেকে ভাল মানুষ হিসাবে গড়ে তুলতে হবে। পিতা-মাতা, শিক্ষক ও গুরুজনদের সম্মান করতে হবে। ঘুষ দুনীতি থেকে দূরে থাকতে হবে। দেশকে ভালবাসতে হবে। নিজেকে যোগ্য হিসাবে গড়ে তুলতে পারলে চাকুরীর জন্য বিদেশ যেতে হবে না, দেশেই চাকুরী পাওয়া যাবে। এ মেধাবৃত্তি ভবিষ্যতে আরও বৃদ্ধি করা হবে।
মাধবপুর উপজেলা চেয়ারম্যান ও সায়হাম টেক্সটাইল মিলের চেয়ারম্যান আলহাজ¦ সৈয়দ মোঃ শাহজাহানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হবিগঞ্জ বৃন্ধাবন সরকারি কলেজেল সাবেক অধ্যক্ষ প্রফেসর ক্যাপ্টেন মোহাম্মদ আব্দুল্লা, হবিগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মজিদ, সফকো স্পিনিং মিল লিঃ’র ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এস.এ.বি.এম হুমায়ুন, সায়হাম গ্রুপের নিবার্হী পরিচালক এস.এম. সেলিম, সায়হাম কটন মিল লিঃ’র ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার সৈয়দ ইশতিয়াক আহমেদ, সায়হাম নীট কম্পোজিট’র ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সাফকাত আহমদ এমবিএ। সহকারি অধ্যাপক নাসরিন আক্তারে সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারি ভাইস প্রিন্সিপাল মোজাম্মেল হক তালুকদার, সহকারি অধ্যাপক মোঃ মঈনউদ্দিন, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ নাহিজ, চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, শাহজীবাজার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন, ইটাখোলা সিনিয়র মাদ্রাসার সুপার মোঃ আমির হোসাইন, কৃতি শিক্ষার্থী মিশকাতুল রাজকিন মিশকা, তাহমিনা আক্তার তামান্না। কোরআন তেলোয়াত করেন ক্বারী মাওলানা কামরুল হাসান। ১৯০ জন মেধাবী শিক্ষার্থীকে নগদ ৫ হাজার টাকা, সম্মাননা স্মারক ও সাটিফিকেট দেয়া হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com