শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

এমপি আবু জাহিরের নেতৃত্বে আইআরইএনএ’র সাধারণ সভায় বাংলাদেশের প্রতিনিধি দল

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ১৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ইন্টারন্যাশনাল রিনিউবল এনার্জি এজেন্সির (আইআরইএনএ) বার্ষিক সাধারণ সভায় যোগ দিতে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে গিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তাঁর নেতৃত্বে এ সভায় যোগ দিচ্ছে বাংলাদেশের প্রতিনিধি দল। প্রতিনিধি দলটি গত বুধবার দুপুরে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ ত্যাগ করে।
আজ শুক্রবার দুবাইয়ের রাজধানী আবুধাবিতে অষ্টম আইআরইএনএ’র আইন প্রনেতা ফোরামের সভা ও এর পরের দুইদিন এজেন্সির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। এগুলোতে বাংলাদেশের প্রতিনিধি দলের নেতৃত্ব দিবেন এমপি আবু জাহির। তাঁর সঙ্গে রয়েছেন, মোঃ আছলাম হোসেন সওদাগর এমপি, বেগম নার্গিস রহমান এমপি ও মোছাঃ খালেদা খানম এমপি। গতকাল এমপি আবু জাহির এর ব্যক্তিগত সহকারি সুদীপ দাশ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে, হবিগঞ্জে শেখ হাসিনা মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাসহ বৃহৎ উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের স্বীকৃতিস্বরূপ এমপি আবু জাহিরকে গণসংবর্ধনার আয়োজন করেছে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বসবাসরত প্রবাসী হবিগঞ্জবাসী। আগামী রোববার তিনি প্রধান অতিথি হিসেবে এ সংবর্ধনা সভায় যোগ দিবেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আরব আমিরাতের ব্যবসায়ী রাখাল কুমার গোপ সিআইপি ও অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন মোঃ সালেহ আহমেদ তালুকদার, হারুন আল রশিদ রঙ্গু এবং স্বপন কুমার পাল। এমপি আবু জাহির আগামী ১৯ জানুয়ারি দেশে ফিরবেন বলে কথা রয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com