শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মরহুম সাংবাদিকদের সম্মানে স্মরণসভা অনুষ্ঠিত প্রশাসনের অনুরোধ ও সুষ্টু বিচারের আশ্বাসে ৪ রুটের সিএনজি ধর্মঘট প্রত্যাহার মাধবপুর থেকে ২৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব সাংবাদিক নুরুজ্জামান ভূইয়া মামুনের ভগ্নিপতির ইন্তেকাল নবীগঞ্জ কেন্দ্রীয় গোবিন্দ জিউড় আখড়ায় ৩ দিনব্যাপী বার্ষিক অষ্টপ্রহরব্যাপী কীর্তন উৎসব দধিভান্ডে সমাপন চুনারুঘাট থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব শ্রমিক নেতার উপর হামলার ঘটনায় ॥ আজ থেকে হবিগঞ্জ-বানিয়াচং-আজমিরীগঞ্জ ও নবীগঞ্জ রোডে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জে সিন্ডিকেটের মাধ্যমে বাড়ানো হয়েছে এলপি গ্যাসের দাম ॥ জরিমানা বামকান্দিতে মক্তবে পড়তে গিয়ে কিশোরী ধর্ষণের শিকার ॥ গ্রাম্য কোন্দলে ফাঁসানো হয়েছে’-আটক মোয়াজ্জিন চুনারুঘাটে ডিবির অভিযানে সরঞ্জামসহ ৫ জুয়াড়ি আটক

নবীগঞ্জ পৌরসভার শহর সমন্বয় কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৩০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী বলেছেন- ‘নবীগঞ্জ পৌরবাসীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে শহর সমন্বয় কমিটি পৌর পরিষদকে সঠিক নির্দেশনার মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।’ তিনি নবীগঞ্জ শহরের সার্বিক উন্নয়নে টিএলসিসি, পৌর-পরিষদ, অফিসের কর্মকর্তা-কর্মচারীসহ পৌরসভার সকল শ্রেণি-পেশার নাগরিকবৃন্দের আন্তরিক সহযোগিতা কামনা করেন। তিনি পৌরবাসীর উদ্দেশ্যে বলেন, ‘পৌর ভবনের জন্য ৩০ ডিসিমিল জায়গা পাওয়া গেছে। বাকিটাও হয়ে যাবে ইনশাআল্লাহ। আগামী বছরের শুরুতেই পৌরবাসী বিশুদ্ধ পানি পাবে তিনি আশাবাদী ব্যক্ত করেন। দুই বছরের মধ্যেই পৌনে দুইশত কোটি টাকা ব্যয়ে বাইপাস রাস্তা নির্মিত হবে।’ তিনি পৌরসভার কার্যক্রমে পৌরকরের প্রতি গুরুত্ব আরোপ করে পৌরনাগরিকদের পৌরকর প্রদান করার আহ্বান জানান। এছাড়াও জন্ম ও মৃত্যুর ৪৫ দিনের মধ্যে রেজিষ্ট্রেশন করতে সবাইকে আহ্বান জানান। তিনি ধৈর্য সহকারে টি.এল.সি.সি’র সদস্যবৃন্দের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
গতকাল ৩০ নভেম্বর সকাল ১১ টায় নবীগঞ্জ পৌরসভার কনফারেন্স রুমে শহর উন্নয়ন কমিটি (টিএলসিসি) এর সভায় সভাপতিত্ব করেন। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার, নবীগঞ্জ এলজিইডির উপজেলা প্রকৌশলী সাব্বীর আহমেদ ও অধ্যাপক মুজিবুর রহমান। বক্তব্য রাখেন-পৌরসভার প্যানেল মেয়র-২ আঃ ছোবহান, ৮নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল চন্দ্র দাশ, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির মিয়া, ৪নং ওয়ার্ড কাউন্সিলর যুবরাজ গোপ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো নানু মিয়া, নবীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক ইমাম মাওলানা খালেদ সাইফুল্লাহ খাঁন, হবিগঞ্জ উন্নয়ন সংস্থার মো. খলিলুর রহমান, নবীগঞ্জ ব্রাক শাখা ব্যবস্থাপক মোছা. এপলী বেগম, আশার রামানন্দ নাথ, ইনডেভারর মো. রিয়াজ উদ্দিন, বিটিসিএলর মো. জসিম উদ্দিন, শ্রমিক নেতা আহমদ ঠাকুর রানা, সাবেক সংরক্ষিত কাউন্সিলর যুথিকা রাণী দাশ, মিসেস মিনা আক্তার, সমাজসেবক ওয়াহিদুজ্জামান জুয়েল, রিপা বেগম প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ ফারজানা মিলন পারুল, সংরক্ষিত কাউন্সিলর পূর্ণিমা রানী দাশ ও সৈয়দা নাসিমা বেগম, সাবেক মেম্বার বশীর আহমদ চৌধুরী, ডা. আব্দুল আলীম ইয়াছিনী, মনর উদ্দিন, আনন্দ নিকেতনের শৈলেশ কুমার দাশ, সাবেক সংরক্ষিত কাউন্সিলর ফূর্শিদা ইয়াসমিন, রোকেয়া বেগম, জাকিয়া আক্তার লাকী, মাজেদা বেগম চৌধুরী, ডেইজী আক্তার, ফুলন দাশ, জ্যোৎস্না বেগম, খেলা বেগম প্রমুখ।
পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নবীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা খালেদ সাইফুল্লাহ খাঁন। গীতাপাঠ করেন সেক্রেটারি ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com