বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

চুনারুঘাটের বাসুল্লা বাজারে তান্ডব বেধড়ক মারধর ॥ ভাংচুর-লুটপাট

  • আপডেট টাইম শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ১৯৯ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার বাসুল্লা বাজারে সন্ত্রাসী তান্ডব চালিয়ে বেধড়ক মারধর, ভাংচুর ও লুটপাট করেছে পার্শ্ববর্তী কৃঞ্চনগর গ্রামের নজরুল ইসলাম এর নেতৃত্বে একদল হামলাকারী।
৪ আগস্ট বৃহস্পতিবার রাত আটটায় এ হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।
হামলাকারীদের দা এর কোপে গুরুতর আহত হয়েছেন আজাদ মুন্সি (৪০) ও মাহিন মুন্সি (২০) নামের ২ ব্যবসায়ী। তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীরা অন্তত ৫ টি দোকান ভাংচুর ও কাজল মিয়া নামের ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ব্যবসায়ীর ২৫ লক্ষ টাকা লুটপাট করে নেওয়ার অভিযোগ উঠেছে।
বাজারের ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় চুল কাটতে এসে সিরিয়ালে থাকা বাসুল্লা গ্রামের কাজল মিয়া নামের এক ব্যক্তিকে সেলুন থেকে বের করে মারধর করতে থাকে কৃঞ্চনগর গ্রামের মৃত তাজুল ইসলামের পুত্র আফজল মিয়া (২০)। মারামারি আটকাতে যান পাশের ওয়ার্কশপ ব্যবসায়ী আজাদ মুন্সি। আফজল আঘাত আজাদ মুন্সিকেও করে। এতে তাদের মধ্যে হাতাহাতি হয়।
আফজল আঘাত পেয়ে তার আপন চাচা বাসুল্লা বাজারের এজেন্ট ব্যাংকিং ব্যবসায়ী কাজল মিয়ার কাছে গিয়ে নালিশ করে।
কাজল মিয়া আফজলকে অন্যায় করেছে বললে সে বাজার থেকে চলে যায়।
রাত ৮টার দিকে তার চাচা নজরুল সহ ১০/১২ জনের এক দল লোক রামদা সহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে এসে আজাদ মুন্সি ও মাহিন মুন্সির উপর হামলা চালিয়ে তাদেরকে গুরুতর আহত করে। হামলায় শিকার আরও কয়েকজন দৌড়ে পালিয়ে যান।
এরপর কাজল মিয়ার এজেন্ট ব্যাংকে গিয়ে হামলা চালায়। কাজল মিয়া পালিয়ে নিজের অপর ব্যবসা প্রতিষ্ঠান বিকাশ এর সাটার আটকে নিজেকে রক্ষা করেন। হামলাকারীরা কাজলকে না পেয়ে তার ডাচ্ বাংলা ব্যাংক এজেন্ট শাখায় ভাংচুর ও লুটপাট করে।
হামলাকারীরা একটি এজেন্ট ব্যাংক, একটি সেলুন, একটি বিকাশের দোকান, একটি ওয়ার্কশপ সহ মোট ৫ টি দোকান ভাংচুর করে।
পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। জড়িত নজরুল ইসলাম (৪০) ও তার পুত্র আলমগীরকে আটক করে।
শুক্রবার সকালে ব্যবসায়ীরা প্রতিবাদ সমাবেশ করে বাকী হামলাকারীদের গ্রেফতারের দাবী জানান। স্থানীয় ইউপি সদস্য ছালেক ও চেয়ারম্যান মোহাম্মদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com