মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

নবীগঞ্জে ইউনিয়ন সদস্যসহ ৪ জনকে কুপিয়ে জখম ॥ ইউপি সদস্যের অবস্থা আশংকাজনক

  • আপডেট টাইম শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ২৩১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের সদস্য শাহ নুরুজ্জামানসহ তাঁর তিন ভাইকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত অবস্থায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেলে পর্যন্ত ৩ জনের অবস্থা সংকটমুক্ত হলেও ইউপি সদস্য নুরুজ্জামানের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।
আহতরা হলেন, সাতাইহাল গ্রামের মৃত শাহ নুরুল আমিনের ছেলে ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহ নুরুজ্জামান (৪০), শাহ নুরুল হাসান (৩৪), শাহ এমদাদুল হাসান রবি (২৫), শাহ জাহিদ হাসান (১৭) ।
জানা যায়, গজনাইপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য নুরুজামানের সাথে ওই গ্রামের নজরুল, নুরুল হোসেন ও তোয়াব উল্লাহ গংদের দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিষয়সহ নানা বিরোধ চলে আসছে।
বুধবার (৬ জুলাই) বিকেলে দক্ষিণ কুর্শা এলাকায় একটি জায়গা নিয়ে দুপক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। এ সময় নজরুল ও তোয়াব উল্লাহ’র নেতৃত্বে ১০-১২ জন দেশীয় দাঁড়ালো অস্ত্র সহকারে ইউপি সদস্য নুরুজামান ও তাঁর ভাইদের উপর সশস্ত্র হামলা করা হয়। এ সময় ইউপি সদস্য নুরুজ্জামান তার এক প্রবাসী ভাইসহ ৪ জনকে কুপিয়ে জখম করে প্রতিপরে লোকজন। পরে খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুমূর্ষু নুরুজ্জামানসহ ৪জনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
ইউপি সদস্য নুরুজ্জামানের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। অবস্থার অবনতি হলে তাকে যেকোনো মুহুর্তে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হবে।
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, এ ঘটনার পর পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com