বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটি গঠন নবীগঞ্জে অভিনব কায়দায় বিনামুল্যে প্রাপ্ত সেচ মেশিন বিক্রি আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস” নানা ক্ষেত্রে কৃতিসন্তানদের সম্মাননা জানাল অ্যাসেট গ্রুপ-হবিগঞ্জ হবিগঞ্জের ডাকাত সর্দার সহিদ শ্রীমঙ্গল থেকে গ্রেফতার বানিয়াচঙ্গের আদম ব্যবসায়ীকে ১ বছর কারাদণ্ড দিল আদালত

চুনারুঘাটে থানা থেকে পালানো চোর এখনও অধরা

  • আপডেট টাইম রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১৭২ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে হাতেনাতে আটক চোর থানা থেকে পালানোর চার দিন অতিবাহিত হলেও এখনও অধরা রয়ে গেছে। এ ঘটনায় একজন এসআই এবং একজন এএসআইকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।
চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী আশরাফ জানান, চোর পালানোর ঘটনায় এসআই আশিকুর রহমান এবং এএসআই মনির হোসেনকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। পলাতক চোর এখনও গ্রেফতার হয়নি। তবে তাকে গ্রেফতারে চেষ্টা চলছে।
জানা গেছে, উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের সুন্দরপুর গ্রামের চুনু মিয়ার বাড়িতে মঙ্গলবার সন্ধ্যায় চুরি করার সময় শাহ আলমকে হাতে নাতে আটক করে জনতা। পরে আহম্মদাবাদ ইউনিয়ন অফিসে জিজ্ঞাসাবাদের পর রাতেই তাকে থানায় সোপর্দ করেন ইউপি চেয়ারম্যান জাকির হোসেন পলাশ। পরে রাত ১১টায় পুলিশের চোখ ফাঁকি দিয়ে থানা হাজত থেকে শাহ আলম পালিয়ে যায়। সে চুনারুঘাট পৌর এলাকার চন্দনা গ্রামের আব্দুল নূরের ছেলে। তার বিরুদ্ধে থানায় চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com