মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পবিত্র আশুরা আজ বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর রাজনৈতিক সহযোদ্ধা-এমপি আবু জাহির বানিয়াচঙ্গে বন্যায় ক্ষতিগ্রস্থদের তথ্য প্রেরণে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযোগ ॥ তালিকায় রয়েছে একই পরিবারের ৪ জন আছে মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলার লোক ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত ৯ জনের মাঝে অনুদানের চেক বিতরণ দুর্দিনে বঙ্গবন্ধুকে অনুপ্রেরণা দিয়েছেন বঙ্গমাতা-মিজানুর রহমান শামীম জালালাবাদ এসোসিয়েশনের পুনর্বাসন কার্যক্রমে ১০ লাখ টাকা অনুদান দিয়েছেন সায়হাম গ্রুপের পরিচালক সৈয়দ ইশতিয়াক ও সৈয়দ শাফকাত হবিগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দুলাল আহমদ তালুকদার নিজামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন ॥ আহ্বায়ক আসগর আলী, যুগ্ম আহ্বায়ক ফরিদ মিয়া থানা পুলিশের নাম ভাঙ্গিয়ে সোর্স ও দালালদের অপকর্ম জ্বালানি তেল ও সারের দাম কমানোর দাবিতে হবিগঞ্জে বাসদের বিক্ষোভ

চুনারুঘাটে থানা থেকে পালানো চোর এখনও অধরা

  • আপডেট টাইম রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১৭ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে হাতেনাতে আটক চোর থানা থেকে পালানোর চার দিন অতিবাহিত হলেও এখনও অধরা রয়ে গেছে। এ ঘটনায় একজন এসআই এবং একজন এএসআইকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।
চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী আশরাফ জানান, চোর পালানোর ঘটনায় এসআই আশিকুর রহমান এবং এএসআই মনির হোসেনকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। পলাতক চোর এখনও গ্রেফতার হয়নি। তবে তাকে গ্রেফতারে চেষ্টা চলছে।
জানা গেছে, উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের সুন্দরপুর গ্রামের চুনু মিয়ার বাড়িতে মঙ্গলবার সন্ধ্যায় চুরি করার সময় শাহ আলমকে হাতে নাতে আটক করে জনতা। পরে আহম্মদাবাদ ইউনিয়ন অফিসে জিজ্ঞাসাবাদের পর রাতেই তাকে থানায় সোপর্দ করেন ইউপি চেয়ারম্যান জাকির হোসেন পলাশ। পরে রাত ১১টায় পুলিশের চোখ ফাঁকি দিয়ে থানা হাজত থেকে শাহ আলম পালিয়ে যায়। সে চুনারুঘাট পৌর এলাকার চন্দনা গ্রামের আব্দুল নূরের ছেলে। তার বিরুদ্ধে থানায় চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com