শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে বন্যা কবলিত মানুষের মাঝে জেলা প্রশাসকের শিশু খাদ্য ও ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১৫৩ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জে মাধবপুর উপজেলার বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ ও বন্যা দুর্গত মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ হতে শিশু খাদ্য ও ঈদ উপহার বিতরণ করেছেন হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান। বৃহস্পতিবার (৩০ জুন) সকালে দিকে মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্রে বন্যার্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ হতে শিশু খাদ্য ও ঈদ উপহার বিতরণ করেন।
জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে হবিগঞ্জ জেলার বন্যা কবলিত কেউ অভূক্ত থাকবে না। আমাদের পর্যাপ্ত ত্রাণ সহায়তা রয়েছে। বন্যা কবলিতদের নিয়মিত ত্রাণ দেওয়া হচ্ছে। এছাড়া আমরা বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে যাচ্ছি।
তিনি বলেন, আজ আমরা মাধবপুরে বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্রে মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ হতে শিশু খাদ্য ও ঈদ উপহার বিতরণ করি। এছাড়া উপজেলা বিভিন্ন আশ্রয়কেন্দ্র পরিদর্শন করে বন্যা দূর্গত অসহায় মানুষের খোঁজখবর নেই। আমাদের ত্রাণ বিতরণ অব্যহত থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন, মাধবপুর উপজেলা নিবার্হী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন, সহকারী কমিশনার ভূমি মোঃ আলাউদ্দিন, প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন আহমেদ, ইউপি সদস্য তাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা এখলাছুর রহমান সহ প্রমূখ।
উল্লেখ্য এখন পর্যন্ত বাঘাসুরা ইউনিয়নের ১০০০জন বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com