বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শহরে ফুটপাতে সরকারি জায়গা দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ

  • আপডেট টাইম বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে ফুটপাতে সরকারি জায়গা দখল করে অবৈধ স্থাপনা গড়ে তোলা হয়েছে। আর এসব দোকান মাদকসেবীসহ চোর ডাকাতের আড্ডাখানায় পরিণত হয়েছে। সম্প্রতি জেলা প্রশাসন এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করলেও কিছুদিন যেতে না যেতেই আবারও এসব স্থাপনা গড়ে তুলেছে একটি চক্র। আর এসব স্থাপনায় কেউ কেউ ব্যবসা বাণিজ্য করছে। আবার কেউ কেউ ভাড়া দিয়ে মাসে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে।
খবর নিয়ে জানা যায়, শায়েস্তানগর তেমুনিয়া, কোর্ট স্টেশন, চাষিবাজার, মাছুলিয়া ব্রিজ এলাকা, ২নং পুল, চৌধুরী বাজার, সদর থানার মোড়, হাসপাতালের মোড়, শশ্মানঘাটসহ বিভিন্ন এলাকায় এসব স্থাপনা তৈরি করা হয়েছে।
আর এদের কাছ থেকে প্রশাসনের কিছু অসাধু সদস্যরা কমিশন নিয়ে সুযোগ করে দিচ্ছে। আর এ কারণে এসব দোকানে রাত ১২টার পর চোর, ছিনতাইকারী ও মাদকসেবীদের আড্ডা বসে। সুযোগ বুঝে তারা হাসপাতালে আসা বিভিন্ন রোগীদের কাছ থেকে মোবাইল ফোন, টাকাসহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।
এ বিষয়ে সদর থানার ওসি গোলাম মর্তুজা জানান, পৌরসভার পক্ষ ও বিভিন্ন দপ্তর থেকে অবৈধ স্থাপনা সরানোর জন্য বলা হয়েছে। বিষয়টি খবর নিয়ে ব্যবস্থা নিবেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com