বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন সদর থানার মমিনুল ইসলাম

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন সদর থানার মমিনুল ইসলাম পিপিএম। ২০২২ সালে মাদক উদ্ধার, জুয়াড়ি, সাজাপ্রাপ্ত আসামিদেরকে গ্রেফতারের জন্য তিনি শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন। গতকাল বুধবার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাকে শ্রেষ্ঠ এসআই হিসেবে সম্মাননা স্মারক তুলে দেন পুলিশ সুপার এসএম মুরাদ আলি।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) মহসীন আল মুরাদ, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের, আরআই, আরওআইসহ অত্র জেলার সকল অফিসার ইনচার্জগণ।
প্রসঙ্গত, তিনি সদর মডেল থানায় যোগদানের পর থেকেই চোরাই মালামাল চোরসহ, সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতারে জোরালো ভূমিকা রাখেন। এ ছাড়াও ইতোপূর্বে তিনি সিলেট রেঞ্জে ২৩ বার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন এবং একাধিকবার আইজিপি ব্যাচ পান। তিনি দায়িত্ব পালনে সহযোগিতা কামনা করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com