শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

টিএলসিসি’র সাথে হবিগঞ্জ পৌরসভার প্রাকবাজেট মতবিনিময় সভায় মেয়র আতাউর রহমান সেলিম ॥ পানি উন্নয়ন বোর্ড অফিসের সামনের হকার মার্কেটে নান্দনিক পার্ক হবে

  • আপডেট টাইম বুধবার, ৮ জুন, ২০২২
  • ২৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার ২০২২-২৩ অর্থবছরের বাজেট প্রণয়নের লক্ষ্যেটাউন লেভেল কো-অর্ডিনেশন কমিটি, টিএলসিসি’র সদস্যদের সাথে প্রাক বাজেট মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে হবিগঞ্জ পৌরসভার সভাকক্ষে মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রাক বাজেট মতবিনিময় সভায় টিএলসিসি সদস্যবৃন্দ আগামী বাজেট সুন্দর ও বাস্তব সম্মত করতে নানা মতামত ও পরামর্শ তুলে ধরেন।
সভায় পানি উন্নয়ন বোর্ডের সামনে বর্তমান হকার মার্কেটের স্থানে নান্দনিক শিশুপার্ক গড়ে তোলার প্রস্তাব উত্থাপন করা হয়। সে ক্ষেত্রে পুরো জমি জেলা প্রশাসনের সহযোগিতায় খালি করা হবে। হকার মার্কেটের ২১ জন ব্যবসায়ী যারা ইতিপূর্বে পৌরসভার তালিকাতে অন্তর্ভূক্ত ছিলেন তাদের শ্মশানঘাটের সামনে নতুন হকার মার্কেটে স্থানান্তরিত করা হবে। নজীর সুপার মার্কেটের সামনের ট্রাক ষ্ট্যান্ড ও উচ্ছেদ করা হবে বলে সিদ্ধান্ত হয়। অন্যদিকে টাউন মসজিদ রোডে চন্দ্রনাথ পুকুর পাড়ের বর্তমান দোকান কোঠাগুলোর স্থানে পরিবেশকর্মী ও পরিবেশ আন্দোলনের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে আলোচনাক্রমে বাণিজ্যিক মার্কেট নির্মান করার প্রস্তাব গৃহীত হয়। এছাড়াও যে বিষয়গুলো আলোচনা হয় সেগুলোর মধ্যে রয়েছে রাজনগর বাইপাস সংলগ্ন রাজনগর কবরস্থান মসজিদ নান্দনিক করে গড়ে তোলা হবে। চাদের হাসির পিছনে প্রশস্ত রাস্তা নির্মাণ ও তিনকোনা পুকুরে শিশুদের সাতার কাটার জন্য ঘাটলা নির্মান করা হবে এবং অবৈধ দখলমুক্ত করা হবে। সভাপতির বক্তব্যে মেয়র আতাউর রহমান সেলিম আগামী অক্টোবর নাগাদ বাইপাসের আবর্জনা নতুন ডাম্পিং সাইটে অপসারন শুরু করার আশাবাদ ব্যক্ত করেন।
পৌরসভার কাউন্সিলরদের মাঝে উপস্থিত ছিলেন, মোঃ জাহির উদ্দিন, পান্না কুমার শীল, মোহাম্মদ জুনায়েদ মিয়া, টিপু আহমেদ, শাহ সালাউদ্দিন আহাম্মদ টিটু, মোঃ সফিকুর রহমান সিতু, প্রিয়াংকা সরকার, খালেদা জুয়েল ও শেখ সুমা জামান।
আলোচনায় অংশ নেন নগর সমন্বয় কমিটির সদস্য প্রফেসার ইকরামুল ওয়াদুদ, ডাঃ অসিত রঞ্জন দাস, মুকুল আচার্য্য, এডভোকেট গুলশান আরা ফেন্সী, মিজানুর রহমান শামীম, ফরিদ আহমেদ লস্কর, আব্দুর রাজ্জাক, এডভোকেট জেবুন্নেচ্ছা মুক্তা, আব্দুল মোতালিব মমরাজ, মেহেরুন্নেছা চৌধুরী মাজু, সৈয়দা হাবিবা আক্তার কুমকুম, রেবা চৌধুরী, আরব আলী, লুৎফুর রহমান নানু মিয়া,শান্তি রাণী দাস, মনীষ আচার্য্য ও কামাল মিয়া।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com