রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বক্তারপুর আবুল খায়ের উচ্চ বিদ্যালয় ও কলেজের ২৩ জন শিক্ষকের মধ্যে ১৯ জনের নিয়োগই অবৈধ বলে অভিযোগ লন্ডনস্থ ক্যামডেন কাউন্সিলের মেয়র নিযুক্ত হয়েছে হবিগঞ্জের সমতা খাতুন জেলাবাসীর মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিতে এমপি আবু জাহির এর অনন্য উদ্যোগ তাপদাহের পর হবিগঞ্জে বৃষ্টি খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় জেলা বিএনপির গণদোয়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জেলা পরিষদের অর্থসহায়তা ব্যক্তিগত ভাবে লাভবান হওয়ার জন্য নির্বাচনে অংশগ্রহণ করি না-সৈয়দ মোঃ শাহজাহান হবিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সমন্বয়ক কমিটির সমাবেশ লাখাইয়ে দলিল লেখকের মরদেহ উদ্ধারের ঘটনায় মা-ছেলে-মেয়েসহ গ্রেফতার ৪ ॥ নারী সংক্রান্ত ঘটনার জের ধরে নয়নকে হত্যা করা হয় নবীগঞ্জে বাস-সিএনজির সংঘর্ষে ১ নারী নিহত

অলিপুর-শাহজীবাজার সড়কে ছিনতাই বেড়েছে ॥ আতংক

  • আপডেট টাইম বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ২০৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ উপজেলার শাহজীবাজার সড়কের অলিপুরে ছিনতাই বৃদ্ধি পেয়েছে। পথচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে মোটরসাইকেল, মোবাইল ফোনসহ সহ নগদ টাকা নিয়ে যাচ্ছে দুর্বৃত্তরা।
জানা যায়, নুরপুর ইউনিয়নের সুরাবই গ্রামের মোঃ সামছুল আলম (৬০) গত ১৭ এপ্রিল রবিবার সন্ধ্যা ৭টার দিকে শায়েস্তাগঞ্জ উপজেলার শাহজীবাজার সড়ক দিয়ে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। তিনি অলিপুর (বেলতলী) এলাকায় পৌছুলে পূর্ব থেকে ওৎপেতে থাকা ২/৩ জন দুর্বৃত্ত রাস্তার দু’পাশ থেকে রশি দিয়ে টান দিলে মোটরসাইকেলসহ মাটিতে ছিটকে পড়ে যায় আলম। এতে গুরুতর আহত হন তিনি।
এসময় দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রের মুখে নগদ ৫ হাজার টাকা, ১টি মোবাইল ফোন ও ১০০ সিসি হোন্ডা (যাহার নাম্বার হবিগঞ্জ-এ-০২-০০৭৯) মোটরসাইকেলটি নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নিয়ে আসে।
উল্লেখ্য, শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর, সুরাবই, নূরপুর এলাকায় এখন প্রায় দিনই ঘটছে ছিনতাইয়ের ঘটনা। সন্ধ্যার পর উক্ত এলাকার সড়কে বের হলেই পথচারী, কোম্পানির শ্রমিক, টমটম চালকের সামনে এসে পথরোধ করে ছিনতাইকারী চক্র।
ভুক্তভোগীরা বলছেন, ধারালো অস্ত্র ঠেকিয়ে টাকা-পয়সাসহ সঙ্গে থাকা জিনিসপত্র কেড়ে নেয়। বাধা দিতে গেলেই চাকু, চাপাতি কিংবা রাম দা দিয়ে কুপিয়ে জখম করে সব কেড়ে নেয়। গত কয়েকদিন ধরেই একাধিক ছিনতাইয়ের কবলে পড়ছেন বলে জানান ভুক্তভোগীরা। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন পথচারী ও সচেতন মহল।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com