শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আইন-শৃংখলা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ অপ্রাপ্ত বয়স্কদের গাড়ি চালানো বন্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশনা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ১৯০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সড়ক দুর্ঘটনা রোধের স্বার্থে অপ্রাপ্ত বয়স্ক চালকদের দ্বারা ব্যাটারিচালিত ইজিবাইকসহ সবধরণের যানবাহন চলাচল বন্ধ করার জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশনা দিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি গতকাল সোমবার বেলা ১টার দিকে সদর উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভায় প্রধান উপদেষ্টার বক্তব্যে এই নির্দেশনা দেন। এতে এমপি আবু জাহির বলেন, আগামী ঈদুল ফিতরের জামাত আদায় হবে ঈদগাহে। সে সময় আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রশাসনের সতর্কতা জরুরী। এ ছাড়া ঈদের দিনে উঠতি বয়সীরা যেন যত্রতত্র আনন্দ উল্লাসের মাধ্যমে মানুষকে বিরক্ত না করেন সেজন্য পুলিশকে সতর্ক থাকতে হবে। যানজট নিরসনে সড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও মাদক, জুয়া এবং সবধরণের অপরাধ নির্মুলে ইউনিয়ন পর্যায়ে নিয়মিত আইন-শৃংখলা কমিটির সভা আয়োজনেরও নির্দেশনা দিয়েছেন তিনি।
সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈম। বক্তব্য রেখেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলীসহ কমিটির সদস্যবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com