বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত ॥ বিশাল ব্যবধানে ইকবাল খান চেয়ারম্যান নির্বাচিত ॥ আশরাফ খান ও জাহানারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত আজমিরীগঞ্জে শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠিত ॥ আলাউদ্দিন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ॥ মিলোয়ার হোসেন ও রেফা আক্তার ভাইস চেয়ারম্যান নির্বাচিত শায়েস্তাগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে প্রাণ কোম্পানীর শ্রমিক নিহত নবীগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী গতি গোবিন্দ শহীদ পরিবারের সন্তান নন বলে অভিযোগ ॥ আমার দাদা, বাবা, ভাই মুক্তিযুদ্ধের সময় মারা যান-গতি গোবিন্দ জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম নবীগঞ্জ থেকে উদ্ধার ॥ গ্রেফতার ৪ শায়েস্তানগর থেকে টমটম চুরির চেষ্টা ॥ আটক ২ হবিগঞ্জ রেড ক্রিসেন্টের বিশ্ব রেড ক্রস রেডক্রিসেন্ট দিবস উদযাপন নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আনার নির্দেশ চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটি গঠন নবীগঞ্জে অভিনব কায়দায় বিনামুল্যে প্রাপ্ত সেচ মেশিন বিক্রি

আজ বানিয়াচং উপজেলা বিএনপির কাউন্সিল ॥ দুই পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতায় ৭ প্রার্থী

  • আপডেট টাইম শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ২২৬ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ এক যুগ পর হচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বানিয়াচং উপজেলা শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল। কাউন্সিলকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক-উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। ইতিমধ্যে কাউন্সিলের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ৫টি পদে নির্বাচন হওয়ার কথা থাকলেও ৩টি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৩ জন। তারা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোস্তফা মোঃ আল-হাদী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু জাহির ও সাংগঠনিক সম্পাদক মোঃ খালেদ মিয়া। সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে মোট প্রতিদ্বন্দ্বিতা করছেন ৭ জন। এর মধ্যে ২ জন সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে ৫ জন। সভাপতি হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা বিএনপির সাবেক আহবায়ক মুজিবুল হোসেন মারুফ (চেয়ার মার্কা) ও সিনিয়র যুগ্ম আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমদ (ঘোড়া মার্কা) সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান যুগ্ম আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ওয়ারিশ উদ্দিন খান (আনারস মার্কা), সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন বকুল (মাছ মার্কা), সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আব্দুল কাদির (ছাতা মার্কা), সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান যুগ্ম আহবায়ক মহিবুর রহমান বাবলু (হরিণ মার্কা) এবং উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক নকিব ফজলে রকিব মাখন (মোটর সাইকেল মার্কা) ।প্রত্যেক প্রার্থীই দলের প্রতি তাদের অবদান তুলে ধরে এবং কাউন্সিলে বিজয়ী হলে দলকে পূনর্গঠন করে শক্তিশালী করার প্রতিশ্রুতি ব্যক্ত করছেন। এ কাউন্সিলকে ঘিরে প্রার্থীদের কর্মী, সমর্থক ও স্বজনদের মধ্যে আনন্দ বিরাজ করছে। কে হাসবে বিজয়ের হাসি এ প্রতীক্ষার প্রহর গুনছেন তারা। কাউন্সিলে প্রথমে ভাবা হয়েছিল বৈতরণী সহজে পার পাওয়া যাবে। কিন্তু সেটা অনেক কঠিন হয়ে গেছে। কে বিজয়ী হবেন তা আগাম বলা অনেকটাই কঠিন হয়ে গেছে। কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন। কাউন্সিলের উদ্বোধক হিসেবে থাকছেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ¦ জিকে গউছ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি কলিম উদ্দিন মিলন, বিএনপির কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি শাম্পি আক্তার, জেলা বিএনপির আহবায়ক মোঃ আবুল হাসিম। কাউন্সিলে সভাপতিত্ব করবেন উপজেলা বিএনপির আহবায়ক ও প্রধান নির্বাচন কমিশনার আলহাজ¦ মোঃ লুৎফুর রহমান।
আজ শুক্রবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৮টা থেকে বিকাল ২টা ৩০ মিনিট পর্যন্ত উপজেলা সদরের ১নং উত্তর-পূর্ব ইউনিয়নে অবস্থিত সাবেক এমপি নাজমুল হাসান জাহেদ একাডেমীতে ভোটদান অনুষ্ঠিত হবে। উপজেলায় মোট ভোটার রয়েছেন ১০৬৫। এ ব্যাপারে উপজেলা বিএনপির আহবায়ক ও প্রধান নির্বাচন কমিশনার আলহাজ্ব মোঃ লুৎফুর রহমান জানান, কাউন্সিলকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছি। এরই আলোকে সব প্রার্থীকে নিয়ে এক মঞ্চে আমরা জনসভা করেছি। ভোটের দিনে কাউন্সিলরদের যাতায়াতে পরিবহনের দায়িত্ব নির্বাচন পরিচালনা কমিটি নিয়েছে। এ ক্ষেত্রে প্রশাসন, সাংবাদিক ও সকল শ্রেণিপেশার মানুষের সহযোগিতা কামনা করি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com