শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জের সিনিয়র সাংবাদিক আলমগীর মিয়ার জামিন লাভ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ২৩৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ একটি ষড়যন্ত্র মূলক মামলায় নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়ার জামিন লাভ করেছেন। অপহরণ চেষ্টা ও শ্লীলতাহানীর অভিযোগ এনে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এ দায়েরকৃত মামলায় গতকাল বুধবার বিজ্ঞ আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জাািমন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক হালিম উল্লাহ্ চৌধুরী জামিন মঞ্জুর করেন।
পূর্ব বিরোধের জের ধরে ফরজুন আক্তার মনি ২০২০ সালের ৬ এপ্রিল নবীগঞ্জের ৫জন সাংবাদিকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ৫জন সাংবাদিকসহ ৬জনকে অভিযুক্ত করা হয়। অভিযুক্তরা হলেন- নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ আহমদ আজাদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি এম. মুজিবুর রহমান, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি শাহ সুলতান আহমদ, চ্যানেল এস এর সাংবাদিক বুলবুল আহমদ এবং কলেজ ছাত্র সাকির আহমদ।
দীর্ঘদিন তদন্ত শেষে নবীগঞ্জ থানা পুলিশ একজনের বিরুদ্ধে চার্জশীট প্রদান করেন। পরবর্তীতে ফরজুন আক্তার মনি উক্ত চার্জশীটের বিরুদ্ধে আদালতে নারাজি প্রদান করেন। এর প্রেক্ষিতে বিজ্ঞ আদালত মামলাটি পুনঃতদন্তের জন্য হবিগঞ্জ পুলিশ ইনবেস্টিকেশন অব ব্যুরো (পিবিআই) কে প্রদান করেন। পিবিআই এর এসআই শাহনেয়াজ আদালতে ৬ জনের বিরুদ্ধে অভিযোগ পত্র দাখিল করেন।
অভিযুক্তদের অভিযোগ পিবিআই এর এসআই শাহনেয়াজ মানিত অনেক স্বাক্ষীর স্বাক্ষ্যগ্রহণ না করে নিজের ইচ্ছামতো আরজি বর্হিভুত অতিরঞ্জিত লিখে আদালতে চার্জশীট দাখিল করেছেন। যা স্বাক্ষীরা এফিডেভিটে উল্লেখ করেছেন।
উল্লেখ্য, ফরজুন আক্তার মনি ফেসবুকে সাংবাদিক আজাদসহ সুশীল সমাজের কয়েকজনের বিরুদ্ধে মানহানিকর পোষ্ট করলে সাংবাদিক আজাদ বাদী হয়ে নবীগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। ওই মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেন। প্রায় ৩ মাস হাজত বাসের পর তিনি জামিনে মুক্তি পান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com