শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

যুক্তরাষ্ট্রে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিী পালন

  • আপডেট টাইম বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ৩১৬ বা পড়া হয়েছে

যুক্তরাষ্ট্র প্রতিনিধি ॥ বাংলাদেশ ছাত্রলীগের গৌরব-ঐতিহ্য-সংগ্রাম ও সাফল্যের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে যুক্তরাষ্ট্র ছাত্রলীগ। অনুষ্ঠানে ভিডিও কলের মাধ্যমে সংযুক্ত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। এ উপলক্ষ্যে গতকাল (৪ঠা জানুয়ারী-২০২২) মঙ্গলবার যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কারানির্যাতিত ছাত্রনেতা আমিনুল ইসলামের সভাপতিত্বে আমেরিকার নিউইয়র্ক স্টেটের জ্যামাইকার স্মার্ট ক্যাপেতে এক কেক কাটা, নৈশভোজ ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সার্বিক সহযোগিতায় ছিলেন, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের অহংকার শফিকুর রাহমান সাফাত।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিক আফজাল। প্রধান বক্তা ছিলেন, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সদস্য ও সাবেক যুবলীগের আহবায়ক রেজাউল করিম চৌধুরী, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইকুল ইসলাম।
উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদ হাসান, সাবেক সাধারণ সম্পাদক আল আমীন আকন, নিউইয়র্ক স্টেট ছাত্রলীগের সভাপতি রায়হান মাহমুদ জনি, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কামরুল হাসান মুরাদ, নড়াইল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এস এম শাহরিয়ার শুভ, নিউইয়র্ক স্টেট আওয়ামীলীগের সহ-সভাপতি এ কে এম আলমগীর, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কামরুজ্জামান মুরাদ, সিটি যুবলীগের যুগ্ম আহবায়ক জুনায়েদ আহমেদ, সহ-সভাপতি তালুকদার ডন, যুগ্ম আহবায়ক দেওয়ান কামরুল হাসান, সহ সম্পাদক স্বপ্নীল খান, সহ-সম্পাদক শরীফ আহমেদ, জুয়েল আহমেদ, সহ-সম্পাদক জাবেদ মিসবাহ, সহ-সম্পাদক শেখ সম্রাট নীল, আহমেদ সাইদ জে, তানবীর আহমেদ, আবুল হাসনাত আল সাকিব, কে এম জর্জ, মেহেদী হাসান, নোমান, সৈকত হোসাইন, আরিফুর রহমান, মানিক, আনোয়ার, জাকির, তুষার, দিদার, শাকিল, আনোয়ার, শাওন, বাবুল, জাহিদ শাওন প্রমূখ। আলোচনা সভা শেষে সংগীত পরিবেশন করেন চ্যানেল আইয়ের জন প্রিয় সংগীত শিল্পী “ কৃষ্ণা তিথী”।
সভায় বক্তরা বলেন, ছাত্রলীগ দেশরতœ শেখ হাসিনার বিশ্বস্তভ্যানগার্ড। ছাত্রলীগ গৌরব, সংগ্রাম ও ঐতিহ্যের নাম। দেশের সকল ক্লান্তি লগ্নে ছাত্রলীগে সামনের সারি থেকে অগ্রণি ভূমিকা পালন করেছে। ছাত্রলীগ অতন্ত্র প্রহরীর ভূমিকা পালন করে সর্বদায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com