শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ শহরে নিরাপত্তাহীনতায় ভুগছে স্বামী ॥ থানায় জিডি

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ২৫১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে এক ব্যবসায়ীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার চেষ্টা চালিয়েছে ফাতেমা বেগম নামে তার স্ত্রী।
অভিযোগে জানা যায়, বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানার জিলবুনিয়া গ্রামের মৃত জয়নাল খানের কন্যা ফাতেমা বেগমকে বিয়ে করে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি গ্রামের বাকসাডাঙ্গী গ্রামের বাসিন্দা ও বর্তমানে হবিগঞ্জ শহরের ব্যবসায়ী আহাম্মদ আলী (৫০)। কিন্তু ফাতেমা পূর্বের স্বামী নুরুল ইসলাম ও তার ৩ সন্তানের কথা গোপন রেখে কৌশলে আহাম্মদ আলীকে বিয়ে করে। বিষয়টি আহাম্মদ আলী জানতে পারলে তাদের মাঝে মতবিরোধ শুরু হয়। এক পর্যায়ে ফাতেমা হবিগঞ্জ শহরে আহাম্মদ আলীর ভাড়া বাসা থেকে তার স্বামীর জিনিসপত্র বিক্রি করে চলে যায়। পরে আহাম্মদ আলী জানতে পারেন ১৯৯২ সালে বাগেরহাট জেলার কচুয়া থানার বলভদ্রপুর গ্রামের মনসুর আলী খানের পুত্র মোঃ নুরুল ইসলাম খানের সাথে ফাতেমার বিয়ে হয়। তাদের সংসারে ৩টি সন্তান রয়েছে। ফাতেমা মামলায় উল্লেখ করে প্রায় ১৬ বছর আগে আহাম্মদ আলীকে বিয়ে করেন। অথচ কাবিন রেজিস্ট্রি করা হয় চলতি বছরের ৮ সেপ্টেম্বর। এ ছাড়া আগের স্বামী নুরুল ইসলামকে ২০১৫ সালের ১১ মে তালাক দেয় ফাতেমা। এসব কথা জানার পর ব্যবসায়ী আহাম্মদ আলী মানসিকভাবে ভেঙে পড়েন। এদিকে গত ১৮ অক্টোবর হবিগঞ্জের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট-১ আদালত-এ আহাম্মদ আলীকে আসামি করে একটি মামলা করেন। তবে আহাম্মদ আলীকে ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে বলেও ফাতেমার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।
এ বিষয়ে আহাম্মদ আলী জানান, পূর্বের স্বামী-সন্তানের কথা গোপন রেখে আমাকে বিয়ে করে। তাছাড়া আমি ফাতেমাকে গত ১৩ অক্টোবর এফিডেভিটের মাধ্যমে তালাক প্রদান করেছি। এ ছাড়া সে আমার মূল্যবান জিনিসপত্র বাসা থেকে চুরি করে নিয়ে যাওয়ায় তার বিরুদ্ধে হবিগঞ্জ থানায় জিডি করেছি। আমার প্রশ্ন হলো, ফাতেমার এফিডেভিট অনুযায়ী ১৯৯২ সালে নুরুল ইসলামকে বিয়ে করে। কিন্তু সে আমার বিরুদ্ধে যে মামলা করেছে তাতে উল্লেখ আছে আমার সাথে সে ১৬ বছর ধরে সংসার করছে। তা কি করে সম্ভব?
এ বিষয়ে ফাতেমা বেগম জানান, আহাম্মদ আলী হবিগঞ্জ শহরে বাসা ভাড়া নিয়ে কয়েক বছর বসবাস করেছে। সম্প্রতি আমার ভরণ পোষণ না দেওয়ায় আহাম্মদের বাসার জিনিসপত্র নিয়ে চলে এসেছি এবং আদালতে মামলা করেছি। আদালত বিচার করবেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com