শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সাম্প্রদায়িক সহিংসতাকারীদের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের দাবিতে হবিগঞ্জে অনশন ও সমাবেশ

  • আপডেট টাইম রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৩২৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ সাম্প্রদায়িক সহিংসতাকারীদের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতি ঘোষণার দ্রুত বাস্তবায়ন ও সাম্প্রদায়িক মহলের চক্রান্ত প্রতিরোধে সর্বস্তরের মানুষের ঐক্যবদ্ধ ভূমিকার দাবি নিয়ে হবিগঞ্জে গণ অনশন ও প্রতিবাদী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার হবিগঞ্জ কালিবাড়িতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে এই সমাবেশের আয়োজন করেছে জেলা হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ।
এতে বক্তারা বলেছেনÑ সারাদেশেই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চক্রান্ত শুরু হয়েছে। এই চক্রান্তকারীদের দ্রুত আইনের আওতায় আনা প্রয়োজন। না হলে দেশে বিশৃংখলা হবে ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট হবে। খবর পেয়ে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর চৌধুরী ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম ঘটনাস্থলে গিয়ে আন্দোলনকারীদের সঙ্গে কথা বলেন। সে সময় তাঁরা অপরাধীদের শাস্তির আওতায় আনা হবে বলে আশ্বাস দেন এবং জুস পান করিয়ে নেতাকর্মীদের অনশন কর্মসূচির নিরসন করেন। জেলা হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি জগদীশ চন্দ্র মোদকের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আশুতোষ অধিকারী শংকরের পরিচালনায় কর্মসূচিতে অংশ নেন হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা কমরেড হীরেন্দ্র দত্ত, জেলা কমিটির সাধারণ সম্পাদক স্বরাজ রঞ্জন বিশ্বাস, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, কমরেড জুনায়েদ আহমেদ, কমরেড পীযূষ চক্রবর্তী, কমরেড সাইফুল ইসলাম, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সহ সভাপতি মুরলী ধর দাশ, কেন্দ্রীয় যুব ঐক্য পরিষদের সহ সভাপতি বিভা ভূষণ গোস্বামী, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, যুব ঐক্য পরিষদের আহবায়ক নারদ গোপ, ভূপিকা রঞ্জন দাশ, সাধন বড়-য়া, কালিপদ আচার্য্য, শিক্ষক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নীরেশ চন্দ্র দাশ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com