বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস” নানা ক্ষেত্রে কৃতিসন্তানদের সম্মাননা জানাল অ্যাসেট গ্রুপ-হবিগঞ্জ হবিগঞ্জের ডাকাত সর্দার সহিদ শ্রীমঙ্গল থেকে গ্রেফতার বানিয়াচঙ্গের আদম ব্যবসায়ীকে ১ বছর কারাদণ্ড দিল আদালত জলাবদ্ধতা নিরসনে খাল খননসহ পৌরসভার তৎপরতা অব্যাহত নবীগঞ্জে ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে ১০টি হারভেস্টার মেশিনটি বিতরণ

বানিয়াচংয়ে বর্ধিত সভায় হুমায়ুন কবির রেজা ॥ কৃষকের উপকারে কৃষকলীগের নেতাকর্মীকে কাজ করতে হবে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ কৃষকের উপকারে কাজ করার জন্য বানিয়াচং উপজেলা কৃষক লীগের সকল নেতাকর্মীর প্রতি আহবান জানিয়েছেন জেলা কৃষক লীগের সভাপতি, কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবীর রেজা। গতকাল বুধবার উপজেলা কৃষক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এই আহবান জানিয়েছেন।
এ সময় হুমায়ুন কবীর রেজা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন কৃষক, শ্রমিক ও মেহনতী মানুষের প্রিয় নেতা। তাঁর কণ্ঠস্বর ছিল বিশ্বের সকল সুবিধাবঞ্চিত মানুষের পক্ষে। কৃষকের অধিকার আদায়ের জন্য তিনি বাংলাদেশ কৃষক লীগ প্রতিষ্ঠা করে গেছেন। বঙ্গবন্ধুর দেখিয়ে যাওয়া সেই পথে চলছেন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। ধানের ন্যায্যমূল্য নিশ্চিতসহ দেশজুড়ে তিনি বিনামূল্যে সার-বীজ, কৃষি যন্ত্রপাতি ও কীটনাশক দিয়ে যাচ্ছেন কৃষকদেরকে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসাবে কৃষক লীগের প্রতিটি নেতাকর্মীকে কৃষকের পক্ষে কথা বলতে হবে। তবেই প্রধামন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সফলভাবে সমাপ্ত করতে পারবেন। উপজেলা কৃষক লীগের আহবায়ক কামাল উদ্দিন লাল মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব সামছুল হক ঠাকুর সেবুলের পরিচালনায় বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি শফিকুল আলম চৌধুরী, এসকে শাহীন, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় কুমার রায়, প্রচার সম্পাদক শেখ আজমান মিয়া, কৃষি ঋণ বিষয়ক সম্পাদক চন্দন কুমার দাশ, সদস্য অ্যাডভোকেট সুলতান আহমেদ, আজিজুল হাকিমসহ উপজেলা কৃষক লীগের নেতৃবৃন্দ ও ১৫টি ইউনিয়ন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ। সভায় আগামী এক মাসের মধ্যে প্রত্যেকটি ওয়ার্ড কৃষক লীগের সম্মেলন শেষে ইউনিয়ন কমিটির সম্মেলন সম্পন্ন করার নির্দেশনা দিয়েছেন জেলা কৃষক লীগ সভাপতি হুমায়ুন কবীর রেজা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com