শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নবীগঞ্জে মিশুক চালক আবিদুর হত্যাকান্ডে ফুসে উঠছে এলাকাবাসী

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে মিশুক চালক আবিদুর ইসলামের (১৮) হত্যাকান্ডের ২৭ দিন পরও প্রকৃত রহস্য উদ্ঘাটিত না হওয়ায় সোমবার রাতে কানাইপুর গ্রামে ৭ গ্রামবাসীর উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বিশিষ্ট মুরুব্বী নুরুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য আঃ মালিক, সাবেক প্যানেল মেয়র এটিএম সালাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু, শ্রমিক নেতা মাহবুবুল আলম সুমন, কাউন্সিলর যুবরাজ গোপ, কাউন্সিলর আঃ ছুবান, কাউন্সিলর লুৎফুর রহমান, কাউন্সিলর নানু মিয়া, প্রাক্তন মেম্বার রফিক মিয়া, স্বেচ্ছাসেবকলীগ পৌর সভাপতি ইকবাল আহমদ বেলাল, মাসুক মিয়া, মরম আলী, কবির মিয়া, ইসমত আলী, নুরুজ্জামান ডাক্তর, মাওঃ রফি উদ্দিন, এটিএম রুবেল, সফিক মিয়া, আব্দুল বারিক, বিলাল মিয়া, সাইদুল মিয়া, মনসুর আলী মেন্টাই, আছমত আলী, আকবর আলী, বাচ্চু মিয়া, আব্দুল মতিন প্রমূখ।
সভায় বক্তাগণ বলেন, নিরীহ মিশুক চালক আবিদুর ইসলাম অজ্ঞাতনামা দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে খুন হয়। নিখোঁজের ১ মাস এবং লাশ উদ্ধারের ২৭ দিন অতিবাহিত হলেও পুলিশ প্রশাসন আশানুরূপ কোন তথ্য বা হত্যাকান্ডের প্রকৃত অপরাধীদের সনাক্তকরণসহ গ্রেফতার করতে পারেন নি। এছাড়া তিমিরপুর গ্রামের যে দু’টি ছেলে ঘটনার মাস পনের দিন আগে নিহত আবিদুরকে প্রাণনাশের হুমকী দিয়েছিল সে বিষয়েও পুলিশের ভুমিকা নিরব। ৭ মৌজার প্রতিবাদ সভা থেকে নিহত আবিদুর ইসলাম হত্যাকান্ডের ঘটনাটি মনিটরিং, প্রশাসনের সাথে যোগাযোগ স্থাপনসহ সার্বিক বিষয়ে পর্যবেক্ষন করার জন্য ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। এলাকাবাসী দ্রুত সময়ের মধ্যে আবিদুর ইমসলাম হত্যাকান্ডের প্রকৃত রহস্য উদঘাটন ও দায়ীদের গ্রেফতার এবং নিহতের সাথে থাকা মিশুক গাড়ীটি উদ্ধার করতে ব্যর্থ হলে মানব বন্ধনসহ বৃহত্তর আন্দোলনের ডাক দেয়ার হুশিয়ারী দেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com