বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

নবীগঞ্জে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই

  • আপডেট টাইম রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬০ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলায় অগ্নিকা-ে পুড়ে ছাই হয়ে গেছে একটি বসতঘর। এতে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের রতনপুর গ্রামে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। জানা যায়, রতনপুর গ্রামের রাস্তার পাশে একটি টিনসেটের ঘরে বসবাস করে আসছিলেন মৃত সুনিল সূত্রধরের দুই ছেলে দিনমুজুর সুশাংক সূত্রধর ও সুবির সূত্রধর। শুক্রবার সুশাংক সূত্রধর ও সুবির সূত্রধর ঘরকে তালাবদ্ধ করে পরিবারের সদস্যদের আত্মীয়র বাড়িতে বেড়াতে যান। হঠাৎ তাদের তালাবদ্ধ ঘরে অগ্নিকা-ের ঘটনা ঘটে। তাৎক্ষণিক আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে নবীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাকির আহমেদ সাফির নেতৃত্বে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। কিন্তু ততক্ষণে পুড়ে ছাই হয়ে গেছে গুরুত্বপূর্ণ আসবাবপত্রসহ পুরো টিনসেটের ঘর। এদিকে নিজঘরে অগ্নিকা-ের খবর পেয়ে ঘটনাস্থলে দিনমুজুর সুশাংক সূত্রধর ও সুবির সূত্রধর সবকিছু হারিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। অগ্নিকা-ে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সুশাংক সূত্রধর ও সুবির সূত্রধর জানান, ছোট্ট টিনসেটের ঘরে কোনো রকম স্ত্রী-সন্তানকে নিয়ে বসবাস করে আসছিলাম, কি থেকে কী হয়ে গেল, আমরা সবকিছু হারিয়ে নিঃস্ব হয়ে গেলাম। এ বিষয়ে কুর্শি ইউনিয়নের চেয়ারম্যান আলী আহমদ মুসা বলেন, অগ্নিকা-ের ঘটনা সত্যিই দুঃখজনক, এঘটনায় সবকিছু হারিয়ে এই পরিবারটি এখন নিঃস্ব।
এ প্রসঙ্গে নবীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাকির আহমেদ সাফি বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি, কিন্তু তার আগেই ঘরটি পুড়ে যায়। প্রাথমিক ভাবে ধারণা করছি বৈদ্যুতিক গোলযোগের কারণেরই অগ্নিকা-ের ঘটনা ঘটেছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com