শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মজলিশপুরে ব্যবসায়ীর বাড়িতে প্রতিপক্ষের হামলায় আহত ৮

  • আপডেট টাইম রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ২২১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নের মজলিশপুর (রজবপুর) গ্রামের এক ব্যবসায়ীর বাড়িতে অতর্কিত ভাবে হামলার চালিয়ে প্রতিপক্ষের লোকজন। হামলায় ব্যবসায়ী সাইদুর রহমানসহ তার পরিবারের ৮ সদস্য আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদের হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে এসে চিকিৎসা প্রদান করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। স্থানীয় এলাকাবাসী ও আহতদের সূত্র জানায়, গতকাল শুক্রবার জুম্মার নামাজ শেষে ওই গ্রামের মরহুম চেরাগ আলীর ছেলে ব্যবসায়ী সাইদুরসহ অন্যান্য ভাইয়েরা তাদের ঘরের ভিতরে বিশ্রাম নিচিছলেন। এ সময় একই গ্রামের তাদের প্রতিপক্ষ লোকজন দলবল নিয়ে সাইদুরের বাড়িতে হামলা চালায়। এ সময় সাইদুরের পরিবারের সদস্যরা চিৎকার করলে তাদের আত্মীয় স্বজনসহ এলাকার লোকজন এসে তাদের ধাওয়া করে এবং তাদের গণধোলাই দেয়। তাদের গণধোলাই খেয়ে তারা পালিয়ে যায়।
তবে এই হামলায় সাইদুর তার ভাই ইকবাল মাহমুদ লেচু, আবিদুর রহমান, মুজিবুর রহমান, আব্দুল আজিজ, আব্দুল আহাদ, বিজয়, নজরুল ইসলাম আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে চিকিৎসা করান। এ ঘটনার সংবাদ পেয়ে হবিগঞ্জ চৌধুরী বাজার ফাঁড়ির একদল পুলিশ ঘটনারস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে ব্যবসায়ী সাইদুর রহমান জানান, হামলাকারীরা চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে হবিগঞ্জ সদর মডেল থানাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। শুধু ডাকাতির মামলাই নয়, হত্যা ও ধর্ষণের মামলাও রয়েছে। এসব মামলার পলাতক আসামী হামলাকারীরা। তিনি হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com