শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবল বাজারে দোকান চুরির সময় দুই চোর আটক

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ৩২৯ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে দোকান ঘরে চুরি করতে জনতার হাতে দুলাল মিয়া (৩২) ও জসিম উদ্দিন (২৯) নামের দুই চোর আটক হয়েছে। বুধবার দিবাগত শেষ রাতে আটককৃতদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। পুলিশ বৃহস্পতিবার অপরাহ্নে আটককৃতদের কোর্টে প্রেরণ করেছে। আটককৃত দুলাল মিয়া চুনারুঘাট উপজেলার চানপুর গ্রামের মৃত ইমদাদুল হকের পুত্র ও জসিম উদ্দিন বাহুবল উপজেলার কবিরপুর গ্রামের মৃত ইমান আলীর পুত্র।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বুধবার দিবাগত শেষ রাতে বাহুবল বাজারের মোঃ নূর উদ্দিনের মালিকানাধীন ‘রাকিব টেলিকম’ নামের একটি দোকানের টিনের চাল কেটে ঘরে প্রবেশ করার সময় বাজার পাহারাদার হাবিব মিয়ার নজরে আসে। এ সময় পাহারাদারের চিৎকারে আশাপাশের মানুষজন ছুটে আসেন। তখন চোরেরা পালানোর চেষ্টা করলে লোকজন তাদের ধাওয়া করে দুলাল মিয়াকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে হাতে সোপর্দ করে। এ সময় জসিম উদ্দিন পালিয়ে যায়। পরে দুলালের স্বীকারোক্তি মতে জসিম উদ্দিনকে কবিরপুর গ্রাম থেকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, আটককৃতদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com