বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে টাওয়ার ইউটিলিটি এনার্জি কল সেন্টারের উদ্বোধন

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ জুন, ২০১৪
  • ৩৪৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ ইংল্যান্ডে অবস্থানরত বাংলাদেশীসহ সকল নাগরিকের গ্যাস ও বিদ্যুৎ সংক্রান্ত নানা সুবিধা প্রদানের অঙ্গীকার নিয়ে নবীগঞ্জে টাওয়ার ইউটিলিটি নামের একটি এনার্জি কল সেন্টারের যাত্রা শুরু হয়েছে।
গতকাল বৃহস্পতিবার রাতে ফিতা কেটে কল সেন্টারের শুভ উদ্বোধন করেন নবীগঞ্জ পৌরসভার মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী। এর আগে কল সেন্টারটি পরিদর্শন করেন নবীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান-১ নাজমা বেগম।
উল্লেখ্য, নবীগঞ্জ পৌরসভার চরগাঁও গ্রামের বাসিন্দা মৃত ধলাই মিয়া চৌধুরীর পুত্র ইংল্যান্ড প্রবাসী তরুণ রেস্টুরেন্ট ব্যবসায়ী হেলাল আহমদ চৌধুরী ইংল্যান্ডে বসবাসরত বাংলাদেশীসহ সকল নাগরিকের জন্য এনার্জি কোম্পানী টাওয়ার ইউটিলিটির মাধ্যমে স্বল্প ব্যায়ে মানুষের সেবা দিতে প্রথমে ইংল্যান্ডের লন্ডনে একটি কল সেন্টার চালু করেন। এতে সুবিধা ভোগীদের বিপুল সাড়া পেয়ে উৎসাহিত হন তিনি। ইংল্যন্ডের সারে এলাকায় বসবাসরত হেলাল আহমদ চৌধুরী পরে পাকিস্তানের ফয়সলাবাদে অপর একটি শাখা খোলেন। ইংল্যান্ড ও পাকিস্তানে সফলতার সাথে টাওয়ার ইউটিলিটি কল সেন্টার নাগরিকদের সেবা দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় তিনি জন্মভূমি নবীগঞ্জ শহরের ভিআইপি রোডে তার নিজস্ব ভবনে ৩য় শাখা চালু করলেন। নবীগঞ্জে চালু হওয়া টাওয়ার ইউটিলিটি কল সেন্টারে বর্তমানে ৮জন বেকার যুবক ও যুব মহিলা কাজ করবেন। কর্মির সংখ্যা আরো বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যাক্ত করেছেন উদ্যোক্তা ও স্বত্ত্বাধিকারী হেলাল আহমদ চৌধুরী। উল্লেখিত টাওয়ার এনার্জি কল সেন্টার বেকার যুবক ও যুব মহিলাদের কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছে। হেলাল আহমদ চৌধুরী ইংল্যান্ডে রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com