বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

গ্রীসে সন্ত্রাসীদের গুলিতে নিহত ॥ নবীগঞ্জের মমিনের ঘর বাঁধার স্বপ্ন পূরণ হলনা

  • আপডেট টাইম শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৫০ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ গত মঙ্গলবার ভোর রাতে কোনো এক সময় ইউরোপের দেশ গ্রীসের আসপোগিরগো এলাকায় দুর্বৃত্তদের গুলিতে নিহত হন নবীগঞ্জের আব্দুল মমিন ও শাহীন মিয়া। এমন ঘটনায় মমিনের পাকাঘর নির্মাণের স্বপ্ন পূরণ হলনা। নিহত হওয়ার আগে ঘর নির্মাণের টাকা দেশে পাঠানো কথা ছিল নিহত মমিনের। কিন্তু এমন ঘটনায় সবকিছু উল্টেপাল্টে গেছে। স্বজনদের আর্তনাদে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে। জানা যায়, পরিবারের মুখে হাসি ফুটাতে ও পরিবারের স্বচ্ছলতা ফেরাতে গত ১৪ বছর পূর্বে প্রবাসে যান হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পূর্ব বড় ভাকৈর ইউনিয়নের কামড়াখাই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল মমিন (৪০)। ইরান থেকে তুরষ্ক হয়ে গ্রীসে ১০বছর ধরে বসবাস করছেন আব্দুল মমিন। গত শনিবার দেশে থাকা আব্দুল মমিনের বন্ধু মস্তান মিয়ার সাথে পাকাঘর নির্মাণের ব্যাপারে মোবাইল ফোনে কথা হয়। মমিন জানায়, রবি-সোমবার দেশে টাকা পাঠাবে। টাকা পাঠানো জন্য আব্দুল মমিন দেশে থাকা বন্ধু মস্তান মিয়ার ব্যাংক এর হিসাব নাম্বারও নেন। কিস্তু ঘর নির্মানের স্বপ্ন পূরণ হলনা মমিনের। মঙ্গলবার ভোর রাতে কোনো এক সময় ইউরোপের দেশ গ্রীসে দুর্বৃত্তদের গুলিতে খুন হয়েছেন নবীগঞ্জের এই দুই র‌্যামিটেন্স যোদ্ধা আব্দুল মমিন ও শাহীন মিয়া। গ্রীসের রাজধানী এথেন্সের আসপোগিরগো এলাকায় এ ঘটনাটি ঘঠে। গত মঙ্গলবার স্থানীয় সময় সকাল ১১টার দিকে গুলিবিদ্ধ মরদেহগুলো উদ্ধার করে গ্রীস পুলিশ। নিহত দু‘জনই দু’জনই নবীগঞ্জ উপজেলার এক গ্রামের বাসিন্দা। এই হত্যাকান্ডের খবরে নিহতের বাড়িতে চলছে স্বজনদের শোকের মাতম। ছেলের শোকে নিহতের পিতা মাতা অচেতনপ্রায়। অশ্রুসিক্ত নয়নে অপোয় আছেন কখন ছেলের লাশ বাড়ি ফিরবে।
এ ব্যাপারে আব্দুল মমিনের বন্ধু মস্তান মিয়া বলেন, আমার বন্ধু মমিন দেশে ঘর নির্মাণের জন্য টাকা পাঠানোর কথা ছিল, সে আমাকে বলেছিল আমি যাতে রাজমিস্ত্রী, বালু ইট-সিমেন্ট এর জন্য বলে রাখি। তার কথা অনুযায়ী আমি রাজমিস্ত্রী ও দোকানে ইট-বালু-সিমেন্টের কথা আমি আলাপও করি কিন্তু মঙ্গলবার শুনতে পেলাম তাকে কে বা কারা গুলি করে হত্যা করেছে, আমি আমার বন্ধু হত্যার বিচার চাই, আর লাশ যাতে দেশে দ্রুত পৌছাঁয় সেজন্য সরকারের হস্তক্ষেপ কামনা করছি। তিনি আরও বলেন, নিহত মমিন ও শাহীন দুজনই অসহায়,মমিনের ২ ছেলে ১ মেয়ে তারা এখন একেবারে অসহায় হয়ে পড়েছে এই ক্ষতিগ্রস্থ পরিবারকে যাতে সরকার সহযোগীতা করে সেজন্য সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষন করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com