রবিবার, ০৯ মে ২০২১, ০১:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ পবিত্র শব-ই-কদর নয় সহশ্রাধিক মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণে এমপি আবু জাহির নবীগঞ্জে জাহির হত্যার মামলা ॥ ভিন্ন খাতে প্রবাহিত করতে আসামীদের গোপন বৈঠক ‘হৃদ্যতা হবিগঞ্জ’র দরিদ্রদের মাঝে অর্থ সহায়তা বিতরণ শহরের শায়েস্তানগরে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পদক উজ্জ্বল সরদারকে আওয়ামী লীগ কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য মনোনীত নবীগঞ্জের বিশিষ্ট মুরুব্বী ওয়াহিদ চৌধুরী আর নেই সুশীল সমাজ, এতিম ও শিক্ষার্থীদের সম্মানে নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আজমিরীগঞ্জে ছুরিকাঘাতে নাড়ি-ভুড়ি বের হয়ে গেছে নবীগঞ্জে নুরানী মার্কেটে মহিলা ক্রেতাকে মারধোর ও শ্লীলতাহানির অভিযোগ ॥ এলাকায় উত্তেজনা
হবিগঞ্জ শহরের বাণিজ্যিক এলাকায় তুলকালাম কান্ড

হবিগঞ্জ শহরের বাণিজ্যিক এলাকায় তুলকালাম কান্ড

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের বাণিজ্যিক এলাকার ৫ তলা ভবনে সালমান আহমেদ (১০) নামের এক শিশু তালাবদ্ধ ফ্ল্যাটে মোবাইল ফোনে গেমস খেলছিলো। এ সময় তার ক্ষুধা পেলে সে রান্নাঘরে গিয়ে পাতিলে চাল বসিয়ে গ্যাসের চুলায় আগুন দেয়। এরপর ঘুমিয়ে পড়ে শিশুটি। দীর্ঘক্ষণ পর পাতিলটি পুড়ে ভবনে ধোঁয়া ছড়িয়ে পড়লে এলাকায় সৃষ্টি হয় আতঙ্ক। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় দমকল বাহিনীর দুইটি গাড়ি ও পুলিশ। এতে অল্পের জন্য প্রাণে রক্ষা পায় শিশু সালমান। গতকাল রবিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন জানান, বাণিজ্যিক এলাকার মোতালিব প্লাজার তৃতীয় তলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন সাগর মিয়া, তার মা ও ছোট ভাই সালমান। সকালে ব্যবসার কাজে বাহিরে যান সাগর। কিছক্ষুণ পর শিশু সালমানকে ফ্ল্যাটে তালাবদ্ধ রেখে বাইরে যান মা।
তারা জানান, সালমানের ক্ষুধা পেলে চালসহ পাতিল চুলায় দিয়ে ঘুমিয়ে পড়ে। একপর্যায়ে পাতিলটি আগুনে পুড়ে ধোঁয়া ছড়িয়ে পড়ে ভবনজুড়ে। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে দমকল বাহিনীর দুইটি গাড়ি আসে। ঘটনাস্থলে আসে পুলিশও। এরইমধ্যে দরজার তালা ভেঙে শিশুটিকে বের করে স্থানীয়রা।
ভবনটির তত্ত্বাবধায়ক সুরুজ মিয়া জানান, পাঁচতলা ভবনের নিচ তলায় মার্কেট থাকায় বিভিন্ন ধরনের দোকানপাট রয়েছে। ধোঁয়া দেখে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।
হবিগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, থানা থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। যদিও পাশের লোকজন তালা ভেঙে আগুন নিয়ন্ত্রণে আনেন। অল্পের জন্য শিশুটি প্রাণে রক্ষা পেয়েছে। তবে আর কিছক্ষুণ এভাবে তালাবদ্ধ থাকলে পুরো ভবন আগুনে পুড়ে যেতে পারতো। ঘুম থেকে ওঠার পর ঘটনাটি দেখে সালমান ভয় পেয়েছে বলে জানান তার বড় ভাই সাগর মিয়া। এসআই আলমগীর হোসেন বলেন, দমকল বাহিনীর সাথে ঘটনাস্থলে যাই এবং সালমানের অভিভাবকদের সতর্ক করে আসি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com