বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আমিরাতে বাহুবলের ব্যবসায়ীর প্রতিষ্ঠানে চুরি ॥ ২ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৫০৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সংযুক্ত আরব আমিরাতে হবিগঞ্জ প্রবাসীর ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। এ ঘটনায় বাহুবলের ২ যুবকের নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আমিরাত পুলিশ অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে।
মামলা সূত্রে জানা গেছে, বাহুবল উপজেলার ৪নং সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রার্থী মো. ফারুক আহমেদ আখঞ্জি দীর্ঘদিন ধরে নিজস্ব মালিকানায় সংযুক্ত আরব আমিরাতের শারজা শহরে আনোয়ার আল রল্লা প্লাস্টার, টাইলস এন্ড পেইন্টিস নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছেন। তার ব্যবসা প্রতিষ্ঠানের অফিসে গত বৃহস্পতিবার স্থানীয় সময় দিবাগত রাত ২টার দিকে একদল দুর্বৃত্ত অফিসের দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। তারা অফিসে রক্ষিত সিন্দুকটি নিয়ে যায়। যার মধ্যে নগদ ১ লাখ ৮৫ হাজার দিরহাম, ১২ ভরি স্বর্ণালঙ্কার, ব্যবসা প্রতিষ্ঠানে কর্মরত কর্মীদের ৪০টি পাসপোর্টসহ মূল্যবান কাগজপত্র ছিল। পরদিন সকালে উক্ত বিল্ডিংয়ের দারোয়ান অফিস কক্ষের তালা ভাঙ্গা অবস্থায় দেখে বিষয়টি অফিসের মালিক ফারুক আহমেদকে জানান। তিনি বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা অফিস পরিদর্শন করেন এবং আলামত সংগ্রহ করেন। পরবর্তীতে অফিস কক্ষের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার বাবনাকান্দি গ্রামের নোয়াব উল্লার ছেলে মুসাহিদ আহমেদ (২৯), নন্দনপুর গ্রামের আমির হোসেনের ছেলে মুসাহিদ মিয়া (৩২) সহ শারজা শহরে অবস্থানরত একদল দুর্বৃত্ত অফিস করে সিন্দুকটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় কোম্পানীর মালিক ফারুক আহমেদ আখঞ্জি বাদি হয়ে ২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য নন্দনপুর গ্রামের আমির হোসেনের অপর ছেলে জোনাইদ আহমেদকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com