বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জ উমেন্স ফোরাম ইউকে’র উদ্যোগে এতিম ও দরিদ্রদের মাঝে ইফতার বিতরন

  • আপডেট টাইম রবিবার, ১৭ মে, ২০২০
  • ৩২০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ শুক্রবার ১৫ মে ইউকের সামাজিক সংগঠন “হবিগঞ্জ উইমেন্স ফোরাম ইউকে” এর উদ্যোগে হবিগঞ্জে এতিম খানা, মাদ্রাসা ও শারীরিক ভাবে অচল পথচারী অসহায় দরিদ্র দেড় শতাধিক মানুষেকে ইফতার বিতরন করা হয়েছে। সংগঠনের মুখপাত্র লন্ডনে বসবাসরত নুসরাত স্টালিন, তানজুলা চৌধুরী এবং ডাবলিনের ফাহমিদা লোপার একান্ত প্রচেষ্টা ও অন্যান্য সদস্যদের সহযোগিতায় তারা এই ইফতারের আয়োজন করেন। তারা বলেন, এই উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে এবং সংগঠনের সকলের সহযোগিতায় আরো ব্যাপক ভাবে করার আশা ব্যক্ত করেন।
করোনা’র ভয়াল থাবায় দেশ যখন একটি ক্রান্তিকাল অতিক্রম করছে ঠিক সেই সময় আমাদের হবিগঞ্জের বোনদের এই মানবিক উদ্যোগ হবিগঞ্জে প্রশংসিত হয়েছে।
শত ব্যাস্ততার মাঝেও বাংলাদেশের অসহায়দের প্রতি তাদের মানবিক সহযোগীতা এতিম, দরিদ্রদের মুখে একটু হলেও হাসি ফুটাতে পেরেছে বলে ইফতার গ্রহনকারী সকলেই প্রশংসা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com