বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শ্রীমঙ্গলে ভাড়াটিয়াকে বাসা থেকে বের করে দিলো ঘরের মালিক, ঘরে ফিরিয়ে দিলো র‌্যাব-৯

  • আপডেট টাইম শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৪৯৯ বা পড়া হয়েছে

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল থেকে ॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ভাড়া না দেওয়ায় এক ব্যক্তিকে বাসা থেকে মারধর করে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। পরে র‌্যাবের হস্তক্ষেপে ওই ভাড়াটিয়াকে পরিবারসহ ঘরে তুলে দেওয়া হয়েছে। পশ্চিম শ্রীমঙ্গল এলাকায় ২৩ এপ্রিল ঘর থেকে ভাড়াটিয়াদের বের করে দেওয়া হয়। ভাড়াটে পরিবারটির অভিভাবকের নাম মো. নুরুল হক। তিনি পেশায় সিএনজি অটোরিকশা চালক। শুক্রবার পরিবারটিকে ঘরে তুলে দেয় র‌্যাব।
নুরুল হক জানান, তিনি অনেকদিন ধরে পশ্চিম শ্রীমঙ্গল এলাকার এই বাসায় আছেন। চলমান করোনা পরিস্থিতির কারণে তিনি গাড়ি চালাতে পারছেন না। ফলে একমাসের বাড়ি ভাড়া দিতে পারেননি। এ কারণে তার ৫ সদস্যের পরিবারকে বাড়ি থেকে বের হয়ে যেতে বাধ্য করেন বাড়ির মালিক বাচ্চু মিয়া।
বাড়ি থেকে বের করে দেওয়ায় ভাড়াটে নুরুল হক পরিবার নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন। উপায়ান্তর না দেখে তিনি শ্রীমঙ্গল র‌্যাব-৯ ক্যাম্পে যান। র‌্যাবের ক্যাম্প কমান্ডার আনোয়ার হোসেন পরিবারটিকে নিয়ে ওই বাড়িতে যান এবং মালিকের সঙ্গে কথা বলে তাদের ঘরে তুলে দিয়ে আসেন।
র‌্যাব কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, নুরুল হক রাস্তায় ঘুরে ঘুরে শুক্রবার বিকেল থেকে আমাদের ক্যাম্পের সামনে এসে দাঁড়িয়ে ছিলেন। আমি তার কথা শোনে স্থানীয় ইউপি চেয়ারম্যান ভানুলাল রায়কে নিয়ে বাড়ির মালিক বাচ্চু মিয়ার সাথে কথা বলি। বাচ্চু মিয়া আমাদের কথা শোনে পুনরায় ভাড়াটে নুরুলকে বাড়িতে থাকতে দিয়েছেন। বাড়িওয়ালা আমাদের বলেছেন, করোনা পরিস্থিতি চলাকালে আর তিনি ভাড়াটেকে বাড়ি থেকে বের করে দেবেন না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com