রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশগ্রহণ করায় ॥ নবীগঞ্জে বিএনপি নেতা মুজিবুর রহমান শেফু ও আব্দুল আলীম ইয়াছিনী বহিষ্কার বিপুল সম্পদের মালিক হবিগঞ্জ মাতৃমঙ্গলের আয়া চন্দনা সরকার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত বড় লোকদের জন্য কত সহজ আইন ! শহরে বিদ্যুতের ভেলকিবাজি ঘন্টার পর ঘন্টা থাকে না বিদ্যুত শহরের যানজট নিরসন ও অটোরিক্সাগুলোকে শৃংখলার মধ্যে আনতে কাজ করছে পৌরসভা শহরের বেবিষ্ট্যান্ড থেকে দুই ছিনতাইকারী আটক চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে হামলায় নারীসহ আহত ৫ নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর স্বস্তির বৃষ্টি ॥ শহরবাসীর মাঝে উল্লাস

করোনা সন্দেহে চুনারুঘাটে ২৫ জনের নমুনা আইইডিসিআরে প্রেরন

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৪০৮ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলায় করোনা ভাইরাস সন্দেহে গত ৩ দিনে ২৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিভিল সার্জনের মাধ্যমে ঢাকায় আইইডিসিআর এ প্রেরণ করা হয়েছে। চুনারুঘাটে গঠিত মেডিকেল টিম এ নমুনা সংগ্রহ করে পাঠায়। এরমধ্যে গত রবিবার ১০ জন, সোমবার ৮ জন এবং মঙ্গলবার আরো ৭ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। আগামী দু’একদিনের মধ্যে তাদের রিপোর্ট আসবে বলে ধারনা করছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোজাম্মেল হোসেন জানান, চুনারুঘাটে এখনও কোন করোনা রোগী পাওয়া যায়নি। তবে যাদের সর্দি কাশি জ্বর এবং গলা ব্যথা রয়েছে, তাদের মধ্যে সন্দেহ ভাজনদের নমুনা সংগ্রহ করা হয়। তাদের মধ্যে করোনা ভাইরাস আছে কিনা তা পরীক্ষার জন্য ঢাকায় আইইডিসিআরে পাঠানো হয়। তিনি জানান, গত ৩ দিনে ২৫ জনের নমুনা সংগ্রহ করে আমরা ঢাকায় পাঠিয়েছি। এর আগে আরো ৬ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। তাদের সকলের নেগেটিভ এসেছে।
এদিকে সোমবার উপজেলার পানছড়ি আশ্রয়ন কেন্দ্রে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া শাহনুর মিয়া এবং তার ছেলে ও স্ত্রীসহ ৮ জনের নমুনাও রয়েছে। এঘটনায় পানছড়ি আশ্রয়নের ২৪২টি পরিবারকে চলাচল সীমিত করা হয়েছে এবং পানছড়ি বাজারটি বন্ধ করে দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com