বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাটি ভরাট কাজের উব্দোধনকালে এমপি কেয়া চৌধুরী আদর্শবান ও দেশ প্রেমিক নাগরিক তৈরীতে শিক্ষার গুরুত্ব অপরিসীম

  • আপডেট টাইম বুধবার, ১৪ মে, ২০১৪
  • ৩৫৭ বা পড়া হয়েছে

এম এ বাছিত, নবীগঞ্জ থেকে ॥ সংরক্ষিত আসনের এমপি এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেছেন, সুস্থ সমাজ বিনির্মানে নারী শিক্ষার বিকল্প নেই। আদর্শবান ও দেশ প্রেমিক নাগরিক তৈরীতে শিক্ষার গুরুত্ব অপরিসীম। তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নে কাজ করছে। শিক্ষার গুণগত মান বৃদ্ধির লক্ষে ছাত্র-শিক্ষক এবং অভিভাবকসহ সংশিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে। গতকাল নবীগঞ্জ উপজেলার হাজী আঞ্জব আলী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত বিদ্যালয়ের মাঠে মাটি ভরাট কাজের উদ্বোধনী সভায় প্রধান অতিথির দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন। আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলতাব উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ লুৎফর রহমান। বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, করগাঁও ইউপি চেয়ারম্যান ছাইম উদ্দিন, উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক রুবেল মিয়া, আঞ্জব আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানু মিয়া, শাকোয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাদেক মিয়া প্রমূখ।
উল্লেখ্য, সম্প্রতি হাজী আঞ্জব আলী উচ্চ বিদ্যালয়ের মাঠ ভরাটের জন্য সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী নিজস্ব বরাদ্দ থেকে ১ লাখ ৫৫ হাজার টাকা প্রদান করেন। উন্নয়ন কর্মকান্ড সরেজমিনে পরিদর্শনকালে বিদ্যালয়ের তরফ থেকে মতবিনিময় সভার আয়োজন করা হয়। ওই দিন সংসদ সদস্য কেয়া চৌধুরী পাশর্^বর্তী শাকোয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন এবং শিক্ষার গুনগত মানোন্নয়ন নিয়ে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com